স্বাধীনতা এবং বঙ্গবন্ধু একই সুতোয় গাঁথা : অধ্যাপক ডা. মঈনুল হক

স্বাধীনতা এবং বঙ্গবন্ধু একই সুতোয় গাঁথা : অধ্যাপক ডা. মঈনুল হক

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মনোরোগবিদ্যা বিভাগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

আজ সোমবার (১৫ আগস্ট) জাতির জনক শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে সিওমেক মনোরোগ বিভাগ।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিওমেক মনোরোগ বিদ্যা বিভাগের আউটডোরে বিনামূল্যে সেবা প্রদান করা হয়। এছাড়াও এসময় ইনডোর রাউন্ড এবং অন্যান্য নিয়মিত কার্যক্রম চালু ছিলো।

শ্রদ্ধা নিবেদনে মনোরোগবিদ্যা বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ডা. আর কে এস রয়েলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সিওমেক এর অধ্যক্ষ অধ্যাপক ডা. ময়নুল হক, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. শিশির চক্রবর্তী এবং অবস এবং গাইনি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নাসিরন আক্তার প্রমুখ।

পুষ্পাঞ্জলি অর্পনের পর তারা জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করেন।

এসময় সিওমেক অধ্যক্ষ অধ্যাপক ডা. ময়নুল হক বলেন, স্বাধীনতা এবং বঙ্গবন্ধু একই সুতোয় গাঁথা। বঙ্গবন্ধুর আদর্শই আমাদের পথ চলার অনুপ্রেরণা। সেই আদর্শ বুকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।

ময়নুল হক আরো বলেন, বঙ্গবন্ধু সব সময় সাধারণ খেটে খাওয়া মানুষের সেবা নিয়ে ভাবতেন। আমরা যারা স্বাস্থ্য সেবা দিয়ে থাকি আমাদের সকলের উচিত হবে সাধারাণ মানুষকে আন্তরিকতার সাথে উপযুক্ত স্বাস্থ্যসেবা দেওয়া। তবেই আমরা সুস্থ এবং সুখী বাংলাদেশ গড়তে পারবো।

/এসএস/মনেরখবর/

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here