বিচ্ছেদের পর মানসিক স্বাস্থ্য নিয়ে কী বলেছেন নাগা চৈতন্য?

বিচ্ছেদের পর মানসিক স্বাস্থ্য নিয়ে কী বলেছেন নাগা চৈতন্য?

নাগা চৈতন্য ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা। সামান্থা রুথ প্রভুর সাথে বিচ্ছেদের আগ পর্যন্ত এই জুটি ছিলো তামিল-তেলেগু সিনেমার জনপ্রিয় দাম্পত্য জুটি। সম্প্রতি দুজনের বিচ্ছেদ হয়েছে।

কথা উঠেছিলো আল্লু অর্জুনের সাথে পুষ্পা সিনেমার আইটেম গানে কোমর দোলানো নিয়ে নাগা-সামান্থার সংসারে মনোমানিল্য তৈরী হয়। বিষয়টি ভালোভাবে নেয়নি আক্কেনেনি পরিবার। এরপরই দুজনের বিচ্ছেদ হয়।

সম্পর্কের অবনতি ও বিচ্ছেদের ফলে মানসিক স্বাস্থে কেমন প্রভাব পড়েছিলো সে নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলেছিলেন নাগা চৈতন্য আক্কেনিনি। তার বক্তব্যের মধ্যেই ফুটে উঠে মানসিক স্বাস্থ্যে প্রভাব পড়ার কথা। নাগাকেও মানসিক স্বাস্থ্য নিয়ে ভাবতে হয়েছে এমনটাই উঠে এসেছে তার কথায়।

মুম্বইয়ের এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে নাগা বলেন, ‘জীবনে চলার পথে ভালো, মন্দ, যা-ই আসুক না কেন; সবটাই ভাল মনে গ্রহণ করা উচিত। অন্যথায় সেটা মানসিক স্বাস্থ্যে প্রভাব ফেলবে। আমি এবং সমান্থা, দু’জনেই বিচ্ছেদের সিদ্ধান্তে খুশি। জীবনে যা পেয়েছি, তাতে আমি খুশি।’

তবে সব কিছু ছাপিয়ে দুজনেই ব্যস্ত রয়েছেন নিজেদের ক্যারিয়ার ও কাজ নিয়ে। এর মধ্যে অবশ্য নাগা চৈতন্যের নুতন প্রেম ও বিয়ের গুঞ্জন উঠেছে। জানা যায়, আরেক অভিনেত্রী শোভিতা ধুলিপালার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নাগা।

/এসএস/মনেরখবর/

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here