ব্রেনের আঘাত : সমস্যা ও সমাধান জানতে চোখ রাখুন আজ রাত ৯টায়

ব্রেনের আঘাত : সমস্যা ও সমাধান জানতে চোখ রাখুন আজ রাত ৯টায়

মনের খবর টিভির স্বাস্থ্যবিষয়ক বিশেষ অনুষ্ঠানের এ পর্বে আসছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালযয়ের সাবেক উপাচার্য ও খ্যাতিমান স্নায়ুশল্যচিকিৎসক, অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯ টায়‘ ব্রেনের আঘাতজনিত সমস্যা’ শীর্ষক মনের খবর টিভির বিশেষ এ আয়োজন সরাসরি সম্প্রচার হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন, ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেন্টিভ এন্ড সোশ্যাল মেডিসিন এর সহকারী অধ্যাপক, ডা. কে এম বায়জিদ আমিন।

ব্রেনের নানা রোগ নিয়ে থাকবে আলোচনা, পরামর্শ ও প্রশ্নোত্তর। অনুষ্ঠান চলাকালে দর্শকরা সরাসির প্রশ্ন করতে পারবেন। সেজন্য 01844618482 নাম্বারে কল করে বা মেসেজ করে প্রশ্ন করতে হবে। দর্শকদের পাঠানোর প্রশ্নের সরাসরি উত্তর দিবেন বিশেষজ্ঞ অতিথি।

অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বাংলাদেশের খ্যাতিমান স্নায়ুশল্যচিকিৎসক। তিনি বিএসএমএমইউ এর নিউরোসার্জারী বিভাগের প্রাক্তন বিভাগীয় চেয়ারম্যান ও অধ্যাপক এবং সার্জারী অনুষদের প্রাক্তন ডীন।  ২০১৮ সালে তিনি বিএসএমএমইউ এর ১০ম উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। চিকিৎসাবিদ্যায় অবদানের জন্য তিনি ২০২২ সালে স্বাধীনতা পুরস্কারে ভূষিত হন। এছাড়াও নিউরোসার্জারিতে অসামান্য অবদানের জন্য আন্তর্জাতিক ‘বিএমএএনএ রিকোগনিশন অ্যাওয়ার্ড-২০১৮’ লাভ করেন এবং ২০১৯ সালে অধ্যাপক পিএস রামানি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

অনুষ্ঠানটি সরাসরি দেখতে চোখ রাখুন মনের খবর টিভি’র ফেসবুক পেজে।

/এসএস/মনেরখবর/

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here