মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে চান শ্রুতি হাসান

0
160

দক্ষিণী সিনেমার সুপারস্টার কামাল হাসানের কন্যা শ্রুতি হাসান। দক্ষিণী সিনেমার পাশাপাশী বলিউডেও রয়েছে তাঁর সরব উপস্থিতি। গত ২৮ জানুয়ারি ছিলো তাঁর জন্মদিন। তারকাদের জন্মদিনকে ঘিরে থাকে জমকালো আয়োজন। তবে, এই তারকার জন্মদিনের পরিকল্পনা ছিলো ভিন্ন।

৩৬ বছরে পা রাখা শ্রুতি এবারের জন্মদিন সেলিব্রেশনে তিন দিনব্যাপী ভিন্ন রকম পরিকল্পনা করেছেন। বাস্তবের বিভিন্ন বিষয়কে নিয়েই বরাবরই ভক্তদের মাঝে হাজির হোন তিনি। এই জন্মদিনে মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়িয়ে তোলার কাজ করছেন তিনি। সেই সঙ্গে সিনেমার দুনিয়ার নারীদের অবস্থানের প্রসঙ্গ তুলে আনতে চান এই তারকা।

নারীদের ব্যবহার করে নানান ছবির ব্যবসা এবং কোন পর্যায় নারীদের রাখা হচ্ছে, আর কীভাবে দিচ্ছেন ভুল ফাঁদে পা, সবটাই সামনে আনতেন চান শ্রুতি।

পরবর্তীতে তার লক্ষ্য হচ্ছে নারী ও ফ্যাশনকে ঘিরে। ফ্যাশনের দুনিয়ায় বর্তমান নারীদের অবস্থান সবার নজর কাড়ে। প্রতিটা স্তরে ভারতীয় নারীরা যেভাবে নিজেদের প্রমাণ করে চলেছে সেই বিষয়টি লক্ষ্য করেই এবার জন্মদিনের বিশেষ সেলিব্রেশন শ্রুতির।

ইন্ডাষ্ট্রিতে স্পষ্টভাষী হিসেবে নাম রয়েছে এই সেনশেসনের। এ কারণে বহুবার তোপের মুখেও পড়েছেন নেটিজেনদের। তবে, সমানভাবে জবাব দিয়ে চলেছেন এই তারকা। তবে, বর্তমানে জন্মদিনের পরিকল্পনার জন্য প্রশংসা কুড়াচ্ছেন সবার।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

 

 

 

 

Previous articleপ্যানিক ডিজঅর্ডারঃ লক্ষণ ও প্রতিকার
Next articleবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে আত্মহত্যার পরিমাণ ১শ ছাড়িয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here