বিষণ্নতা ও আত্মহত্যা নিয়ে সরাসরি প্রশ্ন-উত্তরে মনের খবর

2
38

মনের খবর সবসময় পাঠকদের জন্য নতুন কিছুর আয়োজন করে থাকে। সেই ধারাবহিকতায় আবারো পাঠকদের জন্য আয়োজন করা হলো মনের খবর ফেসবুক লাইভ। মনের খবরের ফেসবুক পেইজ থেকে এই লাইভ অনুষ্ঠানটি করা হবে। আর এর মাধ্যমেই মনের খবরের পাঠকরা সরাসরি প্রশ্ন-উত্তর অনুষ্ঠানে যুক্ত হতে পারবেন। এটি মনের খবরের দ্বিতীয় লাইভ। অনুষ্ঠান চলাকালীন সময়ে ফেসবুক পেইজে করা আপনাদের প্রশ্নের সরাসরি উত্তর দেবেন মনোরোগ বিশেষজ্ঞ ও মাসিক ম্যাগাজিন ‘মনের খবরে’র সম্পাদক অধ্যাপক ডা. সালাহউদ্দিন কাউসার বিপ্লব।
এবারের বিষয় বিষণ্নতা ও আত্মহত্যা। প্রশ্ন-উত্তর অনুষ্ঠানটি বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১১ থেকে ১২ টা পর্যন্ত চলবে।
অনুষ্ঠান চলাকালীন সময়ে বিষণ্নতা ও আত্মহত্যা বিষয়ে যেকোন প্রশ্ন  সরাসরি https://www.facebook.com/events/299746993954219/ এই লিংকে ভিজিট করে কমেন্ট বক্সে লিখতে পারবেন।

Previous articleবিএসএমএমইউ'তে ঘুম বিষয়ক বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত
Next articleবিষণ্নতার ঝুঁকি বাড়ায় অটিজম

2 COMMENTS

  1. সমস্যা ঃ নাম প্রকাশে অনিচ্ছুক। আমি একজন শিক্ষা ক্যাডার কর্মকর্তা। বয়স 30। বিয়ে হয়েছে চার বছর হল। এক ছেলে, বয়স 2 বছর। প্রেগন্যান্সির সময় থেকে আমার স্বামী আমার সাথে শারিরীক মেলামেশা কমিয়ে দেয়। আমি ভেবেছিলাম প্রেগন্যান্সির জন্য। কিন্ত একদিন লক্ষ্য করলাম ও ম্যাস্টারবেট করছে। এরপর আমি বিষয়টার দিকে খেয়াল রাখি। দেখা গেল ও প্রায় প্রতিদিনই এমন করছে। আমি মেলামেশা করতে চাইলে নানা অজুহাতে না করে দেয়। আমাদের বাচ্চা হল, কিন্তু সমস্যা গেলনা। কিছুতেই আমার সাথে ও রিগুলার হচ্ছেনা। এ ব্যাপারে কথা বলতে চাইলে ও পাশ কাটিয়ে যায়। বেশি চাপাচাপি করলে ঝগড়া হয়ে যায়। আট দশদিন কথা বলা বন্ধ। প্রায় আমাকে কথা দেয় আর করবেনা। কিন্তু আমি জানি সে এখনও ম্যাস্টারবেশন করে। আমার সাথে মাসে সর্বোচ্চ 2 থেকে 3 বার মেলামেশা করে, তাও আমার ইচ্ছায়। কোনোরকম ফোরপ্লে করেনা। আমি মানসিকভাবে খুব ভেংগে পড়েছি। ওকে ছেড়ে চলে যাওয়ার কথা ভাবতে পারিনা। এখন আমি কি করব? সমস্যা কি আমার নাকি ওর? প্লীজ আমাকে হেল্প করুন।

    • আপনার প্রশ্নের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার প্রশ্নের উত্তর খুব শীগ্রই মনের খবরের প্রশ্ন-উত্তর বিভাগে পাবলিশ করা হবে। পরবর্তীতে আপনার কোন প্রশ্ন থাকলে পুরো প্রশ্ন কমেন্টসে না দিয়ে সমস্যা সম্পর্কিত বিস্তারিত তথ্য পাঠিয়ে দিন এই ইমেইলে – question@www.monerkhabor.com ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here