বাংলাদেশ ক্রিকেট দলের জন্য সাইকোলজিষ্ট আনতে চান পাপন

0
8
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

বাংলাদেশ দলের ধারাবাহিক ব্যর্থতা নিয়ে হতাশ ভক্ত-সমর্থকরা। দেশের মাটিতে পাকিস্তানের সাথে হারের পর অনেকেই শাখের করাতে রাখছেন বিসিবি প্রেসিডেন্ট পাপন’কে। বোর্ড সভাপতিসহ, নির্বাচক কমিটি সবাইকে নিয়ে চলছে ট্রলের ছড়াছড়ি।

কিন্তু করোনার আগে এই বাংলাদেশ দল অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে দেশের মাটিতে হারিয়ে শুভ সূচনা করেছিলো। অনেকটা মজবুত দল হিসেবেই বিশ্বকাপ মিশন শুরু করেছিলো বাংলাদেশ দল। বিশ্বকাপে যেন এর ছায়া হয়ে রইল বাংলাদেশ।

আজ দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট সাংবাদিকের সাথে কথা বলে জানান, বাংলাদেশ দলের ব্যস্ত শিডিউলে অষ্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সাথে সিরিজ শেষে সোজা চলে গেলো ওয়ার্ল্ড কাপে। ওয়ার্ল্ড কাপ খেলা শেষ করেই পাকিস্তান সিরিজ। পাকিস্তান সিরিজের শেষ যেদিন সেদিন রাত্রেই আবার নিউজিল্যান্ড। সুযোগ টা পাচ্ছি না। বাংলাদেশ দল সাইকোলজিক্যালি ডাউন, ডি-মরালাইজড। চাঙ্গা ভাবটা আর নেই। সম্ভব হলে বাংলাদেশ দলের জন্য আগের মতো সাইকোলজিষ্ট আনতে চান তিনি।

উল্লেখ্য, ২০২২ সালের বছরের ১ম অর্থাৎ ১লা জানুয়ারী শনিবার থেকেই শুরু হবে বাংলাদেশ নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। এবারের সফরে বাংলাদেশ নিউজিল্যান্ড যাবে ২টি ম্যাচের টেস্ট সিরিজ খেলতে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি  ইতিমধ্যে প্রকাশ করেছে ১৮ সদস্যের দল। যেখানে সাকিব-আল-হাসান পারিবারিক বিশেষ প্রয়োজনের কারণে নিউজিল্যান্ড সফরে যাবেন না বলে বোর্ডকে চিঠি দিয়েছেন।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here