চতুর্থ বর্ষে মনের খবর

0
43

বাংলাদেশে মানসিক স্বাস্থ্য বিষয়ক প্রথম পূর্ণাঙ্গ ওয়েব পোর্টাল মনেরখবর.কম-এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী আজ ১৯ ডিসেম্বর। মনের খবরের চতুর্থ বর্ষে যাত্রায় সকল পাঠক, লেখক ও শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা।
২০১২ সালে ‘মনের কথা’ নামে শুরু করলেও ২০১৪ সালের ১৯ ডিসেম্বর এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা করে বাংলাদেশে মানসিক স্বাস্থ্য বিষয়ক প্রথম পূর্ণাঙ্গ ওয়েব পোর্টাল মনেরখবর.কম। মনের খবর তার জন্মলগ্ন থেকে চেষ্টা করে যাচ্ছে মানসিক স্বাস্থ্য বিষয়ক বিজ্ঞানসম্মত বিভিন্ন তথ্য উপস্থাপন করতে।
মানসিক স্বাস্থ্য, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি, শিশু-কিশোর, ক্রীড়াসহ মানসিক স্বাস্থ্যের বিভিন্ন দিক নিয়ে মনের খবর নিয়মিত তথ্য ও সংবাদ প্রচার করে আসছে। একই সাথে বিশেষজ্ঞ মতামত, পাঠকের মানসিক সমস্যা, বিশেষ সাক্ষাৎকার ও বিভিন্ন ক্ষেত্রে জনপ্রিয় তারকাদের কথা নিয়ে বিভিন্ন বিভাগে থাকছে নিয়মিত প্রকাশনা। এছাড়াও বিশেষ দিবসগুলোতে মনের খবর অনলাইন এবং অফলাইনে বিভিন্ন ইভেন্টের আয়োজন করে আসছে।
আন্তর্জাতিক পরিসরে প্রচারের জন্য এ বছর চালু করেছে ইংরেজি সংস্করণ। মনের খবর ওয়েব পোর্টালের পাশাপাশি বাজারে এসেছে বাংলা প্রিন্ট সংস্করণ। এখন থেকে প্রতি মাসের প্রথম সপ্তাহে ম্যাগাজিনটি প্রকাশিত হবে।
মানসিক স্বাস্থ্যের সকল খবর সবার কাছে পৌঁছে দিতে মনের খবর বরাবরের মতোই সচেষ্ট থাকবে। সুস্থ থাকুন মনে প্রাণে। 
গোলটেবিল বৈঠক
মনের খবরের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার বেলা ১১টায় রাজধানীর তেজগাঁওয়ে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড’র কনফারেন্স হলে এক গোলটেবিল বৈঠকের আয়োজন করা হয়েছে। আলোচনার বিষয় ‘গণমাধ্যমে মাসসিক স্বাস্থ্য’। আলোচনা অনুষ্ঠানে অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্বাস্থ্য বিষয়ক সংবাদকর্মী এবং বিশেষজ্ঞগণ উপস্থিত থাকবেন।
 
এমএএম/এমএসএ

Previous articleফেসবুক ব্যবহারের কারণে আমার আত্মনিয়ন্ত্রণ ক্ষমতা লোপ পাচ্ছে
Next articleমনের খবরের প্রতিষ্ঠা বার্ষিকীতে গোলটেবিল বৈঠক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here