মনোরোগবিদ্যা বিভাগের ফেব্রুয়ারির বৈকালিক আউটডোর সূচি

0
75

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মনোরোগবিদ্যা বিভাগের ফেব্রুয়ারি মাসের বৈকালিক বিশেষায়িত চিকিৎকাসেবা সময়সূচি প্রকাশিত হয়েছে। উক্ত সূচি অনুযায়ী বিএসএমএমইউয়ের সাইকিয়াট্রি বিভাগে বৈকালিক আউটডোরে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা গ্রহণ করা যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন, সার্জারি, শিশু ও ডেন্টাল অনুষদের ২৪টি বিভাগে বৈকালিক চিকিৎসা সেবা দেওয়া হয়। এসব বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকরা বিকেল ৩টা থেকে ৬ টা পর্যন্ত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

বিভিন্ন বিভাগের মতো বৈকালিক স্পেশাল আউটডোর সেবা দিচ্ছে মনোরোগবিদ্যা বিভাগ। শুক্রবার ছাড়া সপ্তাহের বাকী দিনগুলোতে সাইকিয়াট্রি বিভাগের বিশেষজ্ঞ মনোচিকিৎসকগণ বৈকালিক স্পেশাল আউটডোর সেবায় নিয়মিত রোগী দেখেন।

জানুয়ারি মাসের আউটডোর সেবার পূর্ণাঙ্গ সূচি এই লিংকে প্রবেশ করে দেখা ও পিডিএফ ডাউনলোড করা যাবে। এতে মনোরোগবিদ্যা বিভাগের বৈকালিক সেবা প্রদানকারী মনোরোগ বিশেষজ্ঞগণের নামের তালিকা রয়েছে।

প্রতি মাসের শুরুতেই নতুন তালিকা এখানে প্রকাশ করা হয়। সূচি দেখে রোগী চাইলে তার সুবিধামতো তারিখে পছন্দের সাইকিয়াট্রিস্টকে দেখাতে পারবেন।

 

Previous articleমাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন অধ্যাপক ডা. মো. ওয়াজিউল আলম চৌধুরী
Next articleমনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নজরুল হক আর নেই

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here