মানব জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় তার কর্মক্ষেত্র

0
6
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

ইন্ডাস্ট্রিয়াল এবং অর্গানাইজেশনাল সাইকোলজি নিয়ে মনের খবর টিভির নিয়মিত পাক্ষিক প্রোগ্রাম ‘কর্পোরেট সাইকোলজি’র এবারের বিষয়- ‘কর্মক্ষেত্রে মন: যা আছে, যা প্রয়োজন’। ০৫ জানুয়ারী বুধবার, রাত ১০ টায় মনের খবর টিভিতে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে।

কর্পোরেট সাইকোলজি নিয়ে বিস্তারিত আলোচনা করতে সাথে থাকবেন আইটি কনসালটেন্টস লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার শ্যামল কান্তি কর্মকার। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আজরা মাহমুদ।

মানব জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অধ্যায় তার কর্মক্ষেত্র। একটি মানুষ সফলরূপে তখনই গণ্য হয়, যখন সে একটি ভালো প্রতিষ্ঠানে কর্মরত থাকে এবং সেখানে তার পদ বা অবস্থান হয় গুরুত্বপূর্ণ। এটি তাকে সামাজিক মর্যাদা দেয়ার পাশাপাশি অন্য অনেক দিক থেকেও গুরুত্ববহ। কারণ এ প্রতিষ্ঠান থেকে কর্মের মাধ্যমে আয় করেই সে তার জীবন যাপন ব্যয় নির্বাহ করে। তাই ব্যক্তিগত-পারিবারিক-সামাজিক যে দিক থেকেই বিবেচনা করা হোক না কেন, কর্মক্ষেত্র মানুষের জীবনের গুরুত্বপূর্ণ অংশ।

দেশ জুড়ে বিশেষজ্ঞদের কাছ থেকে শিশু স্বাস্থ্য বিষয়ে যে কোন পরামর্শ পেতে আপনিও যুক্ত হতে পারেন। চোখ রাখতে হবে মনের খবর টিভির ফেসবুক https://www.facebook.com/monerkhabortv/live/ ও ইউটিউবের https://www.youtube.com/channel/UCXd-n7yDt4q_DB6YzLQZF7A মাধ্যমে।

Q-Cash এর সৌজন্যে অনুষ্ঠানটির স্পন্সর থাকছে আইটি কনসালটেন্টস লিমিটেড এবং মিডিয়া পার্টনার হিসেবে থাকছে মনের খবর টিভি।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে 

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here