টনসিলের জানা-অজানা কথা

0
33

দেশ জুড়ে বিশেষজ্ঞদের কাছ থেকে যে কোন স্বাস্থ্য বিষয়ে পরামর্শ পেতে মনের খবর টিভির বিশেষ আয়োজন ‘স্বাস্থ্য সেবা প্রতি ঘরে’র এবারের বিষয়- ‘টনসিল সমস্যা: কারণ, লক্ষণ ও প্রতিকার’। ২৬ জানুয়ারি (বুধবার) রাত ১০ টায় মনের খবর টিভিতে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। এই বিষয়ে কথা বলতে উপস্থিত থাকবেন জাতীয় নাক, কান, গলা ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. কাজী শাহ আলম। সঞ্চালনায় থাকবেন সাবিকুন নাহার।

টনসিল শব্দটির সাথে আমরা প্রত্যেকেই কম-বেশি পরিচিত। আমাদের প্রত্যেকেই জীবনে কখনো না কখনো অল্প-বেশি টনসিলের সমস্যায় পড়েছি। টনসিল সম্পর্কে আমাদের মনে একটা ধারণা হচ্ছে টনসিল এমন একটা বস্তু যা আমাদের প্রত্যেকের গলায় থাকে, ঠান্ডা পানি খেলে বা ঠান্ডা খাবার খেলে কিংবা ঠান্ডা বাতাসে এই সমস্যা বৃদ্ধি পায়। অপারেশন করে ফেলে দিতে পারলেই এই সমস্যা থেকে মুক্তি! আসলেই কি তাই?  মোটেই না।

দেশ জুড়ে বিশেষজ্ঞদের কাছ থেকে মানসিক স্বাস্থ্য সংক্রান্ত যে কোন বিষয়ে পরামর্শ পেতে আপনিও যুক্ত হতে পারেন। চোখ রাখতে হবে মনের খবর টিভির ফেসবুক https://www.facebook.com/monerkhabortv/live/ ও ইউটিউবের https://www.youtube.com/channel/UCXd-n7yDt4q_DB6YzLQZF7A মাধ্যমে।

ফিনিক্স, ক্ল্যাভুসেফ, আলজিক্যাল ট্যাবলেট এবং ট্রাইলকের সৌজন্যে অনুষ্ঠানটির সায়েন্টিফিক পার্টনার অপসনিন ফার্মা। মিডিয়া পার্টনার মনের খবর টিভি।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

 

Previous articleপ্যানিক আক্রান্ত অবস্থায় নিজেকে কিভাবে শান্ত রাখবেন
Next articleযেসব খাবার খেলে যৌনতায় ক্ষতি হতে পারে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here