গার্লফ্রেন্ডের সাথে কথা বললে লিঙ্গের আগায় বীর্য আসে

0
341
গার্লফ্রেন্ডের সাথে কথা বললে লিঙ্গের আগায় বীর্য আসে
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

সমস্যা: আমার বয়স ২৪ বছর। আমি যৌন কিছু দেখলে, ভাবলে বা গার্লফ্রেন্ডের সাথে কথা বললে লিঙ্গের আগায় বীর্য আসে। গার্লফ্রেন্ডকে জড়িয়ে ধরার সাথে সাথে বীর্যপাত হয়। কিন্তু লিঙ্গ শক্ত হয় না। সব সময় নিস্তেজ বা নরম হয়ে থাকে। আমার সেক্স কম, শরীরে শক্তি কম, পর্নো দেখলেও লিঙ্গ শক্ত হয় না। এর থেকে প্রতিকারের উপায় কি জানালে উপকৃত হব। প্রশ্নকারী নাম প্রকাশে অনিচ্ছুক।

পরামর্শ: প্রশ্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আপনি যে সমস্যার কথা লিখেছেন তা আপনার বয়সি অনেকের মধ্যে আছে। আমরা প্রতিদিন এমন কিছু রোগী পাচ্ছি যারা এ ধরনের সমস্যায় ভুগছেন। তাই এই সমস্যাগুলো নিয়ে মিডিয়াতে খোলামেলা আলোচনা হওয়া প্রয়োজন। তাতে করে অনেকেই উপকৃত হতে পারবেন বলে আশা রাখি।

এখন কথা হলো পর্নো দেখলেও উত্তেজনা অনুভব করেন না কবে থেকে? নাকি বয়ঃসন্ধির শুরু থেকে এভাবেই চলে আসছে? আপনি বোধ হয় আপনার নাম জানাতে ইচ্ছুক নন। তবে আপনার শারীরিক যে বর্ণনা দিয়েছেন তাতে বোঝা যায় আপনি আপনার বন্ধুদের তুলনায় শারীরিক বিষয়ে একটু বেশি সতর্ক এবং সচেতন।

আপনার বয়সি অনেকে হয়ত তাদের উচ্চতা এবং ওজন সম্পর্কে এতটা সচেতন বা সতর্ক নয়। তার মানে আপনি এসব বিষয় নিয়ে আপনার সমবয়সীদের তুলনায় বেশি ভাবেন। অর্থাৎ আপনার মধ্যে এ্যাংশাজ হওয়ার প্রবণতা বা দুশ্চিন্তাগ্রস্থ হওয়ার সম্ভাবনা বেশি। যদিও আপনার সাথে সরাসরি কোনো কথা হয়নি।

আপনাকে বলছি যদি লক্ষ্য করেন আমাদের পর্যবেক্ষন সঠিক তাহলে বলব আপনার সমস্যাগুলো হচ্ছে দুশ্চিন্তার জন্য। দুশ্চিন্তাকে চেনার সহজ উপায় হল দুশ্চিন্তার সাথে ভয় ভয় লাগা একটা অনুভূতি জড়িত থাকে। মনের মধ্যে একটা নেতিবাচক চিন্তা এভাবে কাজ করে যে আত্মবিশ্বাস কমে যায়।

যৌন বিষয় সম্পর্কে ভুল ধারণা অথবা নেতিবাচক ধারণা থাকলে এমনটা হয়। যৌন উত্তেজক কোনো ছবি বা ভিডিও দেখলে অথবা বিপরীত লিঙ্গের কারো সাথে কথা বললে লিঙ্গের আগায় বীর্যের মত যে তরল এসে জমা হয় সেটা আসলে বীর্য নয়। তাকে প্রিইজাকুলেটরি ফ্লুইড বা বাংলায় কামরস বলে। এই প্রিইজাকুলেটরি ফ্লুইড মূত্রনালীকে ভিতর থেকে পরিস্কার করতে সাহায্য করে। তাই যৌন উত্তেজনার সময়ে সব পুরুষদেরই এই ফ্লুইড নিসৃত হয়।

প্রশ্নোত্তরের শুরুতেই আপনাকে যে সমস্যাগুলো নিয়ে পাল্টা প্রশ্ন করেছি তার উত্তর জানা প্রয়োজন। তাই আমাদের সাথে সরাসরি যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগ বিদ্যা বিভাগ কতৃক পরিচালিত সাইকিয়াট্রিক সেক্স ক্লিনিকে সেক্সুয়াল মিস কনসেপশন শিরোনামে একটি গ্রুপথেরাপীর আয়োজন করা হয়।

উক্ত গ্রুপ থেরপীতে আপনি অংশগ্রহণ করতে পারেন। এ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বহিঃবিভাগে যোগাযোগ করুন। ভালো থাকবেন ও সুস্থ থাকবেন এবং সব সময় মনের খবরের সাথে থাকবেন।

পরামর্শ দিয়েছেন:

ডা. এস এম আতিকুর রহমান

more

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here