সিলেটে বাপসিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
46

বাংলাদেশ এসোসিয়েশন অফ সাইকিয়াট্রিস্টস,সিলেট ব্রাঞ্চ-বাপসিলের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ১০ই এপ্রিল সিলেট হোটেল হলি সাইড রেস্টুরেন্টে তা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ময়নুল হক। সভাপতিত্ব করেন বাপসিল সভাপতি প্রফেসর ডা.গোপী কান্ত রয়।

স্বাগত বক্তব্য প্রদান করেন সিওমেক মনোরোগ বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান এবং বাপসিলের সাধারণ সম্পাদক ডা. আর কে এস রয়েল। দোয়া পরিচালনা করেন সিওমেক মনোরোগ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ডা.মোঃ মুবিন উদ্দিন আখুঞ্জি।

ইফতার মাহফিলে বাংলাদেশ এসোসিয়েশান অফ সাইকিয়াট্রিস্টস,সিলেট শাখার সদস্য ছাড়াও অন্যান্য সোসাইটির সভাপতি এবং সাধারণ সম্পাদকরা অংশগ্রহণ করেন। এছাড়া সিওমেক এর সাবেক অধ্যক্ষ এবং মনোরোগ বিদ্যার অধ্যাপক ডা. রেজাউল করিম এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত দিনের সুখী সমৃদ্ধশালী বাংলাদেশের জন্যে এবং সকলের সুস্থতার জন্য দোয়া করা হয়। অনুষ্ঠানের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন মনোরোগ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ডা. আহমেদ রিয়াদ চৌধুরী। সার্বিক সমন্বয় করেন রেসিডেন্সি কোর্সের চিকিৎসক ও সিআরও ডা.মোঃ রফিকুল ইসলাম।

করোনায় স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।
       
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here