‘৬ষ্ঠ বাংলাদেশ ক্লিনিক্যাল সাইকোলজি সভা’, ২১ থেকে ২৪ সেপ্টেম্বর

0
98
৬ষ্ঠ বাংলাদেশ ক্লিনিক্যাল সাইকোলজি সভা’, ২১ থেকে ২৪ সেপ্টেম্বর

বাংলাদেশ ক্লিনিক্যাল সাইকোলজি সোসাইটি (বিসিপিএস) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগ কর্তৃক ২১শে সেপ্টেম্বর থেকে ২৪শে সেপ্টেম্বর, নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন, ঢাকা বিশ্ববিদ্যালয়-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘৬ষ্ঠ বাংলাদেশ ক্লিনিক্যাল সাইকোলজি সভা’। উক্ত সভার এবারের প্রতিপাদ্য বিষয় ‘কমিউনিটি মেন্টাল হেলথ : অ্যা কি টু ব্রিজড মেন্টাল হেলথ গ্যাপ ইন বাংলাদেশ’। সভার জন্য রেজিস্ট্রেশনের নির্দিষ্ট সময়সীমা ১৫ সেপ্টেম্বর এবং অ্যাবস্ট্রাক্টস সাবমিশনের সময়সীমা ১৫ই আগস্ট। চারদিনব্যাপি এই সভার প্রথম ও শেষদিন বিভিন্ন বিষয়ের উপর মোট বারোটি ওয়ার্কশপের আয়োজন থাকবে।
মূল কনফারেন্স প্রোগ্রাম অনুষ্ঠিত হবে ২২ এবং ২৩ সেপ্টেম্বর, যেখানে বিভিন্ন বিষয়ের উপর সাইন্টিফিক সেশন এবং প্লেনারি অনুষ্ঠিত হবে। সাইন্টিফিক সেশন গুলোতে একই সাথে থাকবে সিম্পোজিয়াম, রিসার্চ পেপার প্রেজেন্টেশন এবং পোস্টার প্রেজেন্টেশন।
প্লেনারি গুলোতে মানসিক স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করবেন বিশিষ্ট ব্যক্তিগণ। আয়োজক’রা মনে করছেন এসব সভা-সেমিনার’গুলো বাংলাদেশের সাধারণ মানুষের সাথে মানসিক স্বাস্থ্যের একটি গুরুত্বপূর্ণ সেতুবন্ধন তৈরি করবে।

মনের খবর ম্যাগাজিনের প্রিন্ট ভার্সন পড়তে ক্লিক করুন

মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

Previous articleডেঙ্গু শক সিন্ড্রোম- যে বিষয়ে চিকিৎসক’রা বেশি চিন্তিত হন!
Next articleইরিটেবল বাওয়েল সিনড্রোম: পেটের সমস্যাও মানসিক রোগ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here