৩০ শে সেপ্টেম্বর প্রচারিত হবে মনের খবর টিভির স্বাস্থ্যবিষয়ক ধারাবাহিক আয়োজন ‘শরীর ও মন’

0
27

আসছে ৩০ শে সেপ্টেম্বর (শনিবার) রাত ১০ টা বেজে ৩০ মিনিটে মনের খবর টেলিভিশনের স্বাস্থ্যবিষয়ক ধারাবাহিক  আয়োজনশরীর মনএকযোগে প্রচারিত হতে যাচ্ছে মনের খবর টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ফেইসবুক পেইজে। কেননা, শরীর মন একটি অপরটির পরিপূরক। শারীরিক সুস্থতার পাশাপাশি মানসিক সুস্থ্যতা মানসিক বিকাশ সমানভাবে গুরুত্বপূর্ণ। তাই একজন সাধারণ মানুষের আদর্শ স্বাস্থ্য নিয়ে বেড়ে উঠার জন্য শারীরিক সুস্থতার সাথে মানসিক সুস্থতাও অত্যাবশ্যক।

ধারাবাহিক আয়জনের এই পর্বেডায়াবেটিস বিষণ্ণতানিয়ে মনের খবর টেলিভিশনে অতিথি হিসেবে আলোচ্য বিষয়ের উপর আলকপাত করবেন, স্বনামধন্য মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব এবং ডা. শাহজাদা সেলিম, সহযোগী অধ্যাপক, এন্ডোক্রাইনোলজি বিভাগ, বিএসএমএমইউ ডা. ফাতেমা তুজ জোহরা জ্যোতি সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানটি আপনারা সরাসরি দেখতে পাবেন মনের খবর টিভির ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে। আয়োজনটি স্পন্সর করবেন ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিটিক্যালস।

মানসিক স্বাস্থ্য বিষয়ক যেকোন আপডেট পেতে এবং অনুষ্ঠানগুলো দেখতে চোখ রাখুন মনের খবরের টিভি, অনলাইন পোর্টাল, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে।

MK4C-এর সেবা নিতে এখানে ক্লিক করুন

মনের খবর টিভির স্বাস্থ্যবিষয়ক প্রোগ্রাম দেখতে ক্লিক করুন

Previous articleআমার ছেলে কারো সাথে মিশতে চায় না
Next articleবডি ডিজমরফিক ডিজঅর্ডার: নিজের কোনো বিশেষ অঙ্গকে স্বাভাবিক ভাবতে না পারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here