স্ত্রীর সাথে মিলনের সময় আমার লিঙ্গ নরম থাকে

সমস্যা:
জনাব, আমি মোঃ হোসাইন, আমার বয়স ২২ বছর। আমি বিবাহিত, আমার কোনো সন্তান নেই। আমার সমস্যা হচ্ছে, স্ত্রীর সাথে মিলনের সময় আমার লিঙ্গ নরম থাকে। আমি কোনো প্রকার ঔষধ খাওয়া বা ব্যবহার করি না। আমি এখন কি করতে পারি বলবেন কি? আমার ধাতু পাতলা।
পরামর্শ:
ভাই মোঃ হোসাইন আপনাকে ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনার বিয়ের বয়স কত সেটা জানাননি। আপনার কি বিয়ের শুরু থেকেই এই ধরনের সমস্যা হচ্ছে কিনা তাও বুঝতে পারছি না আপনার বিবরণ থেকে। আপনি বলেছেন স্ত্রীর সাথে মিলনের সময় আপনার লিঙ্গ নরম থাকে। মানে যথেষ্ট দৃঢ় বা শক্ত হয় না। এবং আপনি আরও বলেছেন আপনার ধাতু পাতলা। সব মিলিয়ে যা বুঝতে পারলাম তা হল আপনি পারফরম্যান্স এ্যাংজাইটিতে ভুগছেন। আপনি আপনার চিকিৎসার জন্য মনোরোগ বিশেষজ্ঞ দেখান অথবা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগ কর্তৃক পরিচালিত সাইকিয়াট্রিক সেক্স ক্লিনিকে যোগাযোগ করুন ।
পরামর্শ দিচ্ছেন,
ডা. এস এম আতিকুর রহমান


 দৃষ্টি আকর্ষণ- মনেরখবর.কম এর প্রশ্ন-উত্তর বিভাগে, মানসিক স্বাস্থ্য, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি সহ মন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আপনার কোনো জানার থাকলে বা প্রশ্ন থাকলে বা বিশেষজ্ঞ পরামর্শ দরকার হলে question@www.monerkhabor.com এই ইমেলের মাধ্যমে প্রশ্ন পাঠাতে পারেন।

Previous articleএডিডি'র উদ্যোগে মানসিক স্বাস্থ্য সচেতনতা বিষয়ক গোলটেবিল বৈঠক
Next articleমানসিক স্বাস্থ্য সম্পর্কিত ঘটনা পর্যবেক্ষণের জন্য ডেপুটিদের প্রশিক্ষণ প্রদান
বিশেষজ্ঞ চিকিৎসক, মনোরোগবিদ্যা বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here