মনের খবর প্রকাশনার প্রথম গ্রন্থের মোড়ক উন্মোচন

0
54
মনের খবর প্রকাশনার প্রথম গ্রন্থের মোড়ক উন্মোচন

গত ১২ মার্চ মনের খবর থেকে প্রকাশিত প্রথম গ্রন্থ “কুঁড়ি পাতা বৃক্ষ” এর মোড়ক উন্মোচনের মাধ্যমে প্রকাশনা জগতে প্রবেশ করে মনের খবর।

নরসিংদী জেলার বেলাব উপজেলার হাড়িসাংগান গ্রামের বরেণ্য শিক্ষাবিদ ও সমাজ সংস্কারক আলফাজউদ্দিন আহাম্মদ এঁর ৮০ বছর পূর্তি উপলক্ষ্যে বিশেষ সংকলন “কুঁড়ি পাতা বৃক্ষ” প্রকাশ হয়।

“কুঁড়ি পাতা বৃক্ষ” সংকলনটির সম্পাদক- প্রকৌশলী মনিরুজ্জামান মন্টু ও নুরুল হক মাস্টার। শিল্প উপদেষ্টা-মাহবুবুল হক, প্রচ্ছদ-প্রসূন হালদার, অলঙ্করণ-নাজমুল আলম মাসুম, পরামর্শক-আজিজুল ইসলাম। মুদ্রণে ট্রাস্ট অ্যাডভার্টাইজিং।

“কুঁড়ি পাতা বৃক্ষ” সংকলনে জাতীয় শিক্ষা সপ্তাহ-১৯৯৭ এ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে স্বর্ণপদকপ্রাপ্ত হাড়িসাংগান উচ্চ বিদ্যালয়ের জনপ্রিয় প্রাক্তন প্রধান শিক্ষক আলফাজউদ্দিন আহাম্মদ এর জীবন ও কর্মের উপর তাঁর শিক্ষার্থী, সহকর্মী এবং স্বজনরা তাদের মূল্যায়ন তুলে ধরেছেন।

১২ মার্চ হাড়িসাংগানে “কুঁড়ি পাতা বৃক্ষ” সংকলনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে একই গ্রামের আরেক কৃতিসন্তান ভাষা সংগ্রামী ও মরমী কবি সাবির আহমেদ চৌধুরী, সম্পাদক প্রকৌশলী মনিরুজ্জামান মন্টু ও নুরুল হক মাস্টার, “কুঁড়ি পাতা বৃক্ষ” এর প্রকাশক সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব’সহ অসংখ্য গুণি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রথম প্রকাশনা সম্পর্কে মনের খবর সম্পাদক ও “কুঁড়ি পাতা বৃক্ষ” সংকলনের প্রকাশক অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব বলেন, “…

উল্লেখ্য, হাড়িসাংগান এর বরেণ্য শিক্ষাবিদ আলফাজউদ্দিন আহাম্মদ এঁর জৈষ্ঠ্য সন্তান মনের খবর সম্পাদক অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব।

মনের খবর মাসিক ম্যাগাজিন ক্রয়ের বিশেষ অফার

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে

 

 

Previous articleমানসিক রোগাক্রান্ত ছয় মার্কিন রাষ্ট্রপতি
Next articleযেভাবে মানুষের মেজাজ নিয়ন্ত্রণ করে ব্যাকটেরিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here