আমার শারীরিক উত্তেজনার সাথে সাথে কামরস চলে আসে

সমস্যা:
আমার বয়স ৩০আমি ৫.৭“, ওজন ৭১আমার শারীরিক উত্তেজনার সাথে সাথে কামরস চলে আসে, প্রবলেমটা দের বছর যাবতপূর্বে এত দ্রুত আসতনাআমি একজনের সাথে পরামর্শ করার পর তিনি আমাকে কিছুদিন মুডিপ্রান-২০, ইভিট-৫০০ খেতে বলেনআমার এই সমস্যার জন্য মডিপ্রান কতটুকু কাযকারি? বা আমি কি করতে পারি? বি দ্র: যৌন উওেজক কিছু দেখলে শরীর উত্তেজিত হয়হস্থমুথনের অভ্যাস চার বছর যাবত খুব একটা নেইতবে বিগত তিন বছরে ৮-১০ বার শারীরিক সমর্পক হয়যার বেশীর ভাগই খুব কম সময় ছিল
 
পরামর্শ:
মনেরখবর পড়ার জন্য এবং প্রশ্ন পাঠানোর জন্য আপনাকে ধন্যবাদ। আপনার প্র্রশ্নটিকে একটু অন্যভাবে ব্যাখ্যা করতে চাই। ধরুন
, আপনার খুধা লেগেছে, কিংবা খুধা না লাগলেও আপনি আপনার পছন্দের কোনো খাবারের গন্ধ নাকে পেলেন। তাহলে কি হতে পারে? নিশ্চয়ই মুখে লালা চলে আসবে। সেই লালা কি আপনার জন্য ক্ষতিকর, নাকি উপকারী? উত্তর অবশ্যই উপকারী। তেমনি, কোনো কারনে যদি কেউ যৌন বিষয়ে উত্তেজনা বোধ করেন তখন তার একধরনের রস আসতে পারে, যাকে আপনি কামরস বলছেন। মূলত, এটি একটি মেকানিকেল কাজ করে। অর্থাৎ বীর্জ বের হয়ে আসার জন্য রাস্তাটিকে আগে থেকে পিচ্ছিল করে রাখে। যাতে বীর্জ সহজেই বের হয়ে আসতে পারে। কারো যদি এইরস কম থাকে, তবে বীর্জ বের হয়ে আসার পর পেশাবের রাস্তা বা বীর্জ বের হয়ে আসার রাস্তায় জ্বলতে পারে। সুতুরাং এটি স্পষ্ট করেই বলা যায়। এইরস কোনো ভাবেই ক্ষতিকর না।
আর রসে যা থাকে, তাতেও শরীরের বা যৌনস্বাস্থ্যের কোনো ক্ষতি হবার সম্ভাবনা নাই। আপনি আরো জানতে চেয়েছেন মডিপ্রান কোনো কাজ করে কিনা। মডিপ্রানের সরাসরি এখানে কোনো কাজ নাই। তবে, এ বিষয়টি নিয়ে আপনি যদি চিন্তিত হয়ে পারেন এবং সেটা যদি আপনার শারীরিক বা মানসিক ভাবে ক্ষতির কারন হয়ে দাড়ায় তবে মডিপ্রাণ সেটি দূর করতে সহায়তা করবে। ক্ষতির মধ্যে, দৈনন্দিন জীবনে চলতে বা কাজ করেতে যদি কোনো সমস্যা হয় সেটি মডিপ্রাণ দূর করতে পারবে। ধন্যবাদ, আশাকরি সবসময় মনেরখবর পড়বেন।
পরামর্শ দিচ্ছেন,


দৃষ্টি আকর্ষণ- মনেরখবর.কম এর প্রশ্ন-উত্তর বিভাগে, মানসিক স্বাস্থ্য, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি সহ মন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আপনার কোনো জানার থাকলে বা প্রশ্ন থাকলে বা বিশেষজ্ঞ পরামর্শ দরকার হলে question@www.monerkhabor.com এই ইমেলের মাধ্যমে প্রশ্ন পাঠাতে পারেন।

Previous articleআমার সমস্যা হলো অহেতুক কেঁপে উঠা
Next articleদুশ্চিন্তাকে ব্যবহার করুন সফলতার লক্ষ্যে!
চেয়ারম্যান, মনোরোগবিদ্যাি বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here