বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষ্যে সিলেটে বৈজ্ঞানিক সেমিনার ও র‍্যালি

সিলেট ওসমানী মেডিকেল কলেজ মনোরোগবিদ্যা বিভাগের উদ্যোগে, মেডিসিন ক্লাব ও সিলেট ওসমানী মেডিকেল কলেজের সহযোগীতায় আগামী ৬ এপ্রিল (বৃ্হস্পতিবার), সকাল ১১ টায়  বিশ্ব স্বাস্থ্য দিবস- ২০১৭ উপলক্ষ্যে এক র‌্যালী এবং কলেজ কনফারেন্স রুমে বৈজ্ঞানিক সেমিনার আয়োজিত হতে যাচ্ছে।
Depression Let’s Talk’   ‘আসুন বিষণ্ণতা নিয়ে কথা বলি’ এবারের  স্বাস্থ্য  দিবসের এই মূল প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজিত উক্ত বৈজ্ঞানিক সেমিনারে সভাপতিত্ব করবেন উক্ত মেডিকেল কলেজ মনোরোগবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ডা. আর কে এস রয়েল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএমএ সিলেট শাখার সভাপতি অধ্যাপক ডা: রুকন উদ্দিন আহমদ, কলেজ উপাধ্যাক্ষ অধ্যাপক ডা: নন্দ কিশোর সিনহা, বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস সিলেট শাখার সভাপতি অধ্যাপক ডা: গোপাল শংকর দে, অধ্যাপক ডা : এ কে এম মোশাররফ হোসেন ; কোর্স কো- অর্ডিনেটর ও  বিভাগীয় প্রধান – ফার্মাকোলোজী বিভাগ,  সিওমেক এবং ডা: দিলীপ কুমার ভৌমিক, সাধারণ সম্পাদক,  শিক্ষক সমিতি  সিওমেক।  
উক্ত সেমিনারে মূল বৈজ্ঞানিক প্রবন্ধ পাঠ করবেন  ডা : এ এস এম রিদওয়ান, ফেইজ – বি রেসিডেন্ট, সিলেট ওসমানী মেডিকেল কলেজ।
উল্লেখ্য, আগামী ৭ এপ্রিল (শুক্রবার) বিশ্ব স্বাস্থ্য দিবস।


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@www.monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।

Previous articleস্কুলগুলোতে মানসিক স্বাস্থ্য বিষয়ক শিক্ষা বাধ্যতামূলক করার দাবি অভিভাবকদের
Next articleপ্রফেসর ডা. ফারুক আলম জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক নিযুক্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here