বিএসএমএমইউ এর মনোরোগ বিদ্যাবিভাগের চেয়ারম্যান হলেন অধ্যাপক ডা. মোহাম্মদ মহসিন আলী শাহ

0
32

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান পদে নিয়োগ পেলেন মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোহাম্মদ মহসিন আলী শাহ।

আজ ১০ জুলাই ২০২৪, সকাল ১০ টায় তিনি বিএসএমএমইউ এর মাননীয় ভাইস চ্যান্সেলর জনাব প্রফেসর ডা. দীন মো. নুরুল হকের নিকট থেকে চেয়ারম্যান পদ প্রাপ্তির চিঠি পান।

তিনি অক্টোবর পর্যন্ত এই পদের দায়িত্বভার পেয়েছেন। তিনি জানিয়েছেন, “ চেয়ারম্যান হতে পেরে তিনি অত্যন্ত আনন্দিত। তিনি আরও জানিয়েছেন, রিটায়ার্ডমেন্ট এর সময় আসন্ন হওয়াতে তাঁর সময় খুব কম, এই কম সময়ে তিনি যে কোন কিছু বাস্তবায়ন করতে নিরলস পরিশ্রম ও নিষ্ঠার সঙ্গে কাজ করবেন।”
অধ্যাপক ডা. মোহাম্মদ মহসিন আলী শাহ ১৯৮৩ সালে রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন। ২০০৫ সালে তিনি বিএসএমএমইউ তে সহকারী অধ্যাপক হিসেবে নিযুক্ত হন। পরবর্তীতে ২০১২ সালে সহযোগী অধ্যাপক হিসেবে এবং ২০২০ সালে তিনি অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন। তাঁর গ্রামের বাড়ি নীলফামারী জেলায়।
তিনি একজন সজ্জন, সুভাষী এবং সর্বপ্রিয় মানুষ হিসেবে সকলের নিকট পরিচিত।

অধ্যাপক ডা. মোহাম্মদ মহসীন আলী শাহ বিএসএমএমইউ র মনোরোগ বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় মনের খবরের প্রতিষ্ঠাতা ও সম্পাদক অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব (বিএসএমএমইউ, মনোরোগবিদ্যা বিভাগ) অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

অধ্যাপক ডা. মোহাম্মদ মহসিন আলী শাহ মনের খবরের সম্পাদক পর্ষদ এর একজন সন্মানিত সদস্য, মনের খবর পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন।

Previous articleদিনের প্রায় বেশিরভাগ সময় আমি অ্যাবসেন্ট মাইন্ডেড থাকি
Next articleগভীর রাতে আমি ঘুমের মধ্যে চিৎকার করি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here