বিএপি সিলেট শাখার ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

আজ ১০ মে (বুধবার) সিলেটের নাজিমগর রিসোর্টে বাংলাদেশ এসোসিয়েশন অফ সাইকিয়াট্রি সিলেট শাখার ৪র্থ বার্ষিক সভা ও সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিএপি সিলেট শখার সভাপতি প্রফেসর ডা. গোপাল শংকর দে। এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস-এর সভাপতি প্রফেসর ডা. ওয়াজিউল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মোহিত কামাল, বিএপি সিলেট শাখার কর্যকরী কমিটির সদস্য প্রফেসর ডা. রেজাউল করিম ও প্রফেসর গোপীকান্ত রায় এবং মনেরখবর.কম-এর সম্পাদক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব।
উক্ত অনুষ্ঠানে পূর্ববর্তী কমিটির সদস্যরা পূর্বের কার্যবিবরণী তুলে ধরেন। পরবর্তীতে প্রফেসর ডা. গোপী কান্ত রায়কে সভাপতি ও ডা. আরকেএস রয়েলকে সাধারণ সম্পাদক করে বিএপি সিলেট শাখার ১৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করেন প্রফেসর ওয়াজিউল আলম চৌধুরী। নতুন কমিটির সদস্যদের ক্রেস্ট দিয়ে বরণ করেন প্রফেসর ডা. রেজাউল করিম ও প্রফেসর ডা. গোপাল শংকর দে। পরবর্তীতে সায়েন্টিফিক সেমিনারে মুড ডিজঅর্ডার রিসেন্ট আপডেটের উপর ডা. আহমেদ রিয়াদ চৌধুরী ও লেমোট্রিজিন ইন বাইপোলার ডিজঅর্ডারের উপর ডা. দীপেন্দ্র নারায়ন দাস প্রেজেন্টেশন করেন।
মধ্যাহ্নভোজের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
প্রতিবেদক, মনেরখবর.কম


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@www.monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।

Previous articleনিজেকে মানসিক অসুস্থ একজন মানুষ মনে হয়
Next articleঅস্ট্রেলিয়ার সিডনিতে মানসিক স্বাস্থ্যসমস্যায় নতুন সেবার চালু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here