ডা. তানজিনা আহমেদ মিম্মি স্মরণে সিলেটে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গতকাল ৩ জানুয়ারি (মঙ্গলবার) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ কনফারেন্স হলে ডা. তানজিনা আহমেদ মিম্মির স্মরণে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দুপুর সাড়ে বারোটা থেকে অনুষ্ঠিত উক্ত শোক সভায় সভাপতিত্ব করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মুর্শেদ আহমেদ চৌধুরী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ডা. এন কে সিনহা।
অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রস্টস সিলেট শাখার সভাপতি মনোরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. গোপাল শংকর দে, সাধারণ সম্পাদক ডা. কাওসার আহমেদ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মনোরোগবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ডা. আরকেএস রয়েল।
অনুষ্ঠানে উপস্থিতগণ ডা. মিম্মির আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদন জ্ঞাপন করে বক্তব্য রাখেন। এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন অব মেডিসিন-এর সভাপতি এবং মনোরোগবিদ্যা বিভাগের এমডি ফেজ বি রেসিডেন্ট ডা. মো. আব্দুল মতিন। এছাড়াও ডা. মিম্মি স্মরণে উপস্থিতগণ দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।
অনুষ্ঠান শেষে বাদ জোহর কলেজ মসজিদে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রতিবেদক, মনেরখবর.কম


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@www.monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।

Previous articleআমাকে সবচাইতে বেশি ভালো রাখে মানুষের ব্যবহার: আলোকচিত্রী পাভেল রহমান
Next articleআমার মেজাজ দিনদিন খুব খিঁটখিঁটে হয়ে যাচ্ছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here