ঈর্ষান্বিত রশীদ খান

0
10

৩০ নভেম্বরের মধ্যে আইপিএলের পুরোনো ৮টি ফ্র্যাঞ্চাইজি দলকে তাদের রিটেন করা ক্রিকেটারদের র্অথাৎ আগের মৌসুমের যে ক্রিকেটারকে তারা ধরে রাখতে চায়, তাদের তালিকা জমা দিতে হবে। ২০১৬ সালরে আইপিএল চ্যাম্পিয়ন সানরাইজারস হায়দ্রাবাদ দলের সূত্রে যা খবর তাতে, তারা অধিনায়ক কেন উইলিয়ামসন এবং রশীদ খানকে ধরে রাখতে চান। তবে সমস্যা বেঁধেছে অন্য জায়গায়।

ফ্র্যাঞ্চাইজি প্রথম ক্রিকেটার হিসেবে উইলিয়াসনকে ধরে রাখতে ইচ্ছুক। দ্বিতীয় ক্রিকেটার হিসেবে তাদের পছন্দ রশীদ খান। তবে রশীদ চাইছেন ফ্র্যাঞ্চাইজি তাঁকে প্রথম ক্রিকেটার হিসেবে ধরে রাখুক। কারণ বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী কোন স্লটে ফ্র্যাঞ্চাইজি একজন ক্রিকেটারকে ধরে রাখবে, তার উপর নির্ভর করবে তাঁর বেতন। আর এখানেই আপত্তি রয়েছে রশীদের। এ কারণে একটু চটেছেন তিনি।

উল্লেখ্য শেষ ২-৩ বছর ধরে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে সব থেকে ধারাবাহিক পারফরম্যান্স করেছেন রশীদ খান। অন্য দিকে গত বছর ডেভিড ওয়ারনারের জায়গায় হায়দ্রাবাদের অধিনায়ক করা হয় কেন উইলিয়ামসনকে। দলে কেন উইলিয়ামসনের যথেষ্ট চাহিদাও রয়েছে। সেক্ষেত্রে হায়দ্রাবাদ দলের পক্ষে সিদ্ধান্ত নেওয়াটা কঠিন হতে চলেছে।

রিটেন করা ক্রিকেটারের স্লটের উপর যেহেতু তাদের সেলারী নির্ভর করছে এবং ১ ও ২ নম্বরে যেহেতু সেলারীর পার্থক্য ৪ কোটি, সেক্ষেত্রে হায়দ্রাবাদ এবং রশিদের মধ্যের ইস্যুর সমাধানের উপর অনেকটাই নির্ভর করছে তাদের রিটেন করা ক্রিকেটারের চূড়ান্ত তালিকা।

সুত্রঃ ইন্টারনেট

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে 

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।
       
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here