আমি সেক্স এডিক্টটেড

1
107

সমস্যা: 
আসসালামু আলাইকুম। আমি সাদ (ছদ্দ নাম)। আমার বয়স ১৭, উচ্চতা ফুট ইঞ্চি। আমি সেক্স এডিক্টটেড। ইদানীং আমি বেশি সেক্স এর প্রতি ঝুকে পড়ছি। আমার ইচ্ছা করে সেক্স করতে, চটি গল্প পড়তে, পর্নো ভিডিও দেখতে। আমি দেখতে চাইনা, কিন্তু আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিনা আমি এগুলো করতে চাইনা, চাই সুন্দর একটি জীবন দয়া করে আমাকে সাহায্য করুন
 
পরামর্শ:
ভাই
সাদ (ছদ্ম নাম) আপনার প্রশ্নের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি নিজেকে সেক্স এডিক্টটেড বলে ভাবছেন যা ঠিক নয় আপনার বয়স ১৭ বছর এই বয়সে শরীরের প্রতি তুলনামূলক বেশি আকর্ষন বোধ করাটাই স্বাভাবিক। এই বয়সে শরীরে সেক্স হরমোনের মাত্রা বেশি থাকে যৌন ইচ্ছার সাথে সম্পর্ক হল সেক্স হরমোন টেস্টেসটেরনের যা এই বয়সে বেশি থাকে তাই আপনার চেষ্টা থাকা সত্বেও যৌন ইচ্ছাকে নিয়ন্ত্রণে আনতে পারছেন নাযদিও এই বয়সে যৌন ইচ্ছা প্রবল থাকে তবুও এই বয়সটা যৌন সম্পর্ক স্থাপনের জন্য উপযুক্ত বয়স নয় এতে শারীরিক মানসিক উভয় রকমের ক্ষতি হতে পারে তাই নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হয় আপনি যে সুন্দর একটি জীবন চান সেটাকে মাথায় রেখে নিয়ন্ত্রণের পরিকল্পনা করুন যা যা করবেন তা হল এক যৌন ইচ্ছার প্রাবল্যতা মেনে নেওয়া তাহলে যখন তখন এই ইচ্ছা আসার জন্য নিজেকে খারাপও মনে হবে না অস্বস্থিও বোধ করবেন না বরং এই বয়সে এমন হওয়াটাই স্বাভাবিক মনে হবে আপনার কাছে দুই যৌনতা ছাড়া অন্যান্য যেসব বিষয়ের প্রতি আপনি আগ্রহ বোধ করেন সেসব বিষয়ে মনোযোগী হন তিন জীবনের বিভিন্ন বিষয়ের মধ্যে ক্যারিয়ারকে অবশ্যই একটি গুরুত্বপূর্ণ স্থানে রাখবেন চার যৌন উপভোগের উৎস থেকে নিজেকে দূরে সরিয়ে রাখবেন যেমন পর্নোগ্রাফী, বিপরীত বা সম লিঙ্গের সাথে যৌন উদ্দেশ্যে করা বন্ধুত্ব , যৌন উপভোগে দলিয় অংশগ্রহণ পাচঁ যৌন বিষয়ে জ্ঞান অর্জন করুন যা আপনার ভবিষ্যত জীবনে কাজে লাগবে আপনি আমাদের মনের খবরের যৌন স্বাস্থ্য বিষয়ক পাতাটি নিয়মিত পড়তে পারেন এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগ কতৃক পরিচালিত সাইকিয়াট্রি সেক্স ক্লিনিকের গ্রুপ থেরাপীতে অংশগ্রহণ করতে পারেন (প্রতি সোমবার সকাল ১১ঃ৩০ মিনিটে) সর্বশেষে আপনার সুস্বাস্থ্য কামনা করছি ভালো থাকুন সুস্থ থাকুন।
পরামর্শ দিচ্ছেন,
ডা. এস এম আতিকুর রহমান


দৃষ্টি আকর্ষণ- মনেরখবর.কম এর প্রশ্ন-উত্তর বিভাগে, মানসিক স্বাস্থ্য, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি সহ মন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আপনার কোনো জানার থাকলে বা প্রশ্ন থাকলে বা বিশেষজ্ঞ পরামর্শ দরকার হলে question@www.monerkhabor.com এই ইমেলের মাধ্যমে প্রশ্ন পাঠাতে পারেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here