প্রসব পরবর্তী বিষণ্ণতায় ছিলেন অ্যাডেন

0
28
Adele Laurie Blue Adkins
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

অ্যাডেল লরী ব্লু অ্যাডকিন্স (ইংরেজি: Adele Laurie Blue Adkins) (জন্ম ৫ মে ১৯৮৮), শুধুমাত্র অ্যাডেল হিসেবেই অধিক জনপ্রিয় একজন ইংরেজ গায়ক, গীতিকার, সঙ্গীতজ্ঞ, সঙ্গীত রচয়িতা এবং সঙ্গীতযন্ত্র বিশারদ।

বিবিসির পক্ষ থেকে ২০০৮ সেরা সঙ্গীত খেতাব অর্জন করেন। তার প্রথম সঙ্গীত এ্যালবাম “১৯” ২০০৮ এ প্রকাশিত হয় যা ব্যাপক ব্যবসা সাফল্য এবং সমালোচনা লাভ করে। ২০০৯ সালের গ্র্যামী পুরস্কার অনুষ্ঠানে, অ্যাডেল নবাগত শিল্পী এবং সেরা নারী পপ কণ্ঠশিল্পীর পুরস্কার অর্জন করেন।
অ্যাডেলই প্রথম শিল্পী যার ৩টি গান একই সময়ে বিলবোর্ডের সেরা ১০০ গানের তালিকার প্রথ ১০টি স্থান করে নেয় এবং প্রথম নারী সঙ্গীতশিল্পী যার দুটি অ্যালবাম বিলবোর্ডের সেরা ৫টি এ্যালবামের মধ্যে স্থান করে নেয়।

এতো সমৃদ্ধশালী জীবন হওয়া সত্ত্বেও তিনি মানসিক সমস্যার ভেতর দিয়ে গেছেন। ম্যাগাজিন “ভ্যানিটি ফেয়ার”কে দেয়া এক সাক্ষাতকারে তিনি তাঁর মানসিক সমস্যার কথা প্রকাশ করেছেন। যা তিনি সেই সময় নিজের পরিবারের সাথেও শেয়ার করেন নি।

অ্যাডেল বলেন, “আমার ছেলে হওয়ার পরে আমার সত্যিই প্রসব পরবর্তী বিষণ্ণতা ছিল এবং এটি আমাকে ভীত করে তুলেছিল।” তিনি স্বীকার করেন যে তিনি এর জন্য কোন ধরণের গ্রহণ করেননি, তিনি এ বিষয়ে কারও সাথে কথা বলেননি। “আমি খুব অনিচ্ছুক ছিলাম,” তিনি বলেছিলেন।

২০১৩ সালে আডেল জেমস বন্ড সিরিজের ২৩তম ছবি স্কাইফল এর থিমসং স্কাইফলের জন্য ৮৫ তম একাডেমী পুরস্কার এবং গোল্ডেন গ্লোব সেরা মৌলিক গানের পুরস্কার অর্জন করেন।

 

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

 

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here