মনের খবর এর বিশেষ মাইলফলক অর্জন : আসছে ৫০তম সংখ্যা

মনের খবর এর  বিশেষ মাইলফলক অর্জন : আসছে ৫০তম সংখ্যা

মনের খবর প্রতিবেদক : বিশেষ মাইলফলক অর্জন করতে চলেছে বাংলা ভাষায় প্রকাশিত মানসিক স্বাস্থ্যবিষয়ক মাসিক ম্যাগাজিন ‘মনের খবর’। আগস্ট ২২’ এ আসছে ‘মাসিক মনের খবর’ ম্যাগ্যাজিনের ৫০তম সংখ্যা। বিশেষ এ সংখ্যায় থাকছে বিশেষ বিশেষ আয়োজন।

হাঁটি হাঁটি পা পা করে মাসিক মনের খবর এর ৪৯টি সংখ্যা প্রকাশ হয়েছে। বিশেষ এ সংখ্যা নিয়ে মনের খবর কর্তৃপক্ষের যেমন রয়েছে বাড়তি উৎসাহ, উদ্দিপনা; তেমনি লেখক, পাঠক, শুভানুধ্যায়ী, উপদেষ্টা মন্ডলী, স্পন্সর সহযোগী সকলের রয়েছে বিশেষ আগ্রহ।

৫০তম সংখ্যা প্রকাশ উপলক্ষে ইতোমধ্যে অনেকেই দীর্ঘ এ পথচলায় শুভকামনা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় মনের খবর এর উত্তোরোত্তর সফলতা কামনা করেছেন শুভাকাঙ্খীরা। বিশেষ এ সংখ্যার বিষয় নির্বাচন করা হয়েছে ‘পরবাসী মন’।

প্রবাসে আমাদের রেমিটেন্স যোদ্ধা, অভিবাসী, শিক্ষার্থী, প্রবাসী নাগরিক; কেমন আছেন তারা? মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-সন্তান, বন্ধু-পরিজন ছেড়ে প্রবাস জীবনের স্মৃতিকথা, দুঃখগাঁথা, অভিজ্ঞতা, স্বাস্থ্য-মানসিক সুস্থতা সহ প্রবাসীদের গল্প নিয়ে সাজানো হবে এই সংখ্যাটি।

মনের খবর এর ৫০তম সংখ্যা প্রকাশ উপলক্ষে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ‘মনের খবর’ এর ব্যবস্থাপনা সম্পাদক মাফরুহা সূবর্ণা। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ‘‘বাংলাদেশে মানসিক স্বাস্থ্যসেবা তথ্য সংরক্ষণ, প্রচার ও মানসিক রোগ সম্পর্কে সচেতনা তৈরীতে মনের খবর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

অনলাইনের পাশাপাশি ২০১৭ সালের ডিসেম্বর প্রিন্টে পথচলা শুরু করে মাসিক মনের খবর। প্রকাশের শুরু থেকে এ পর্যন্ত ধারাবাহিকভাবে নিয়মিত প্রিন্ট ম্যাগাজিন প্রকাশ হয়ে আসছে। দীর্ঘ এ পথচলায় লেখক, পাঠক, সম্পাদক, উপদেষ্টা মন্ডলী, বিজ্ঞাপন সহযোগী ও পেছনের কারিগর- মনের খবর টিমকে বিশেষভাবে ধন্যবাদ জানাই। সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ভবিষ্যতেও মনের খবর এর সাথে থাকার আহ্বান জানাই।’’

  • মাসিক মনের খবর প্রিন্ট ম্যাগাজিন সংগ্রহ করতে চাইলে কল করুন : 01797296216 এই নাম্বারে। অথবা মেসেজ করুন পেজের ইনবক্সে মনের খবর অনলাইনে লেখা পাঠাতে পারেন monerkhaboronline@gmail.com এই ঠিকানায় অথবা হোয়াটসঅ্যাপ  01844618497 নাম্বারে।

/এসএস/মনেরখবর/

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here