সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘স্বজন’

সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান স্বজন

সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘স্বজন’ এর ৩য় পর্ব অনুষ্ঠিত হবে আগামীকাল মঙ্গলবার (২৭ জুলাই) রাত সাড়ে আটটায়।

অনুষ্ঠানটির এ পর্বের বিষয় হচ্ছে ‘কিশোর- কিশোরীদের মানসিক স্বাস্থ্য এবং ইন্টারনেট আসক্তি’। অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন মনের খবর টিভিতে- https://www.facebook.com/monerkhabortv/live/

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন সাইকোলজিক্যাল হেলথ এন্ড ওয়েলনেস ক্লিনিক এর সাইকোলজিক্যাল কাউন্সেলর সাদেকা হোসেইন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাজেদা ফাউন্ডেশনের মেন্টাল হেলথ প্রোগ্রাম এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার ক্লিনিক্যাল সাইকোলজিস্ট ইসরাত জাহান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সাজেদা ফাউন্ডেশনের মেন্টাল হেলথ প্রোগ্রাম এর ক্যাপাসিটি বিল্ডিং অফিসার ও অ্যাসিস্ট্যান্ট ক্লিনিক্যাল সাইকোলজিস্ট ফাইরুজ হোসাইন তামান্না।

স্বজন একটি মানসিক স্বাস্থ্য হেল্পলাইন। এখানে ফোন করে যে কেউ যথাযথভাবে প্রশিক্ষণপ্রাপ্ত পেশাদার কর্মীর মাধ্যমে মানসিক সহায়তা পেতে পারেন। স্বজন হেল্পলাইন প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা আছে। মানসিক সেবা পেতে ০৯৬৭৮৭৭১৬১১ নাম্বারে কল করুন। স্বজন-এর ফেইসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (https://www.facebook.com/search/top)। ভালো থাকুন, সুস্থ থাকুন এবং মনের খবরের সাথেই থাকুন।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে 

Previous articleঅভিভাবকদের নিজেদের যত্ন নেওয়ার প্রয়োজনীয়তা
Next articleঅটিজম স্পেকট্রাম ডিসঅর্ডার এবং ইন্টেলেকচুয়াল ডিসএবিলিটির সূক্ষ্ম পার্থক্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here