ব্রেইন টিউমার নিয়ে সকল অজানাকে জানুন

0
26
‘আড়ালে থাকা স্নায়ু কথা’র এবারের বিষয়- ‘ব্রেইন টিউমারেরঃ লক্ষণ ও চিকিৎসা’

মনের খবর টিভির বিশেষ আয়োজন ‘আড়ালে থাকা স্নায়ু কথা’র এবারের বিষয়- ‘ব্রেইন টিউমারেরঃ লক্ষণ ও চিকিৎসা’। ২৮ নভেম্বর রবিবার, রাত ৯ টায় মনের খবর টিভিতে অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। এই বিষয়ে কথা বলতে উপস্থিত থাকবেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্সেস ও হাসপাতালের ব্রেইন এন্ড স্পাইন সার্জন ডা. মো. বশীর আহম্মেদ খান হৃদয়। অনুষ্ঠানটি সঞ্চালনায় থাকবেন ডা. ইফফাত ইকবাল নিঝুম ।

এ বিষয়ে ডা. মো. বশীর আহম্মেদ খান হৃদয় বলেন, আমাদের দেশে একটা ভ্রান্ত ধারণা ছিলো ব্রেইন টিউমারে আক্রান্ত ব্যক্তির চিকিৎসা করে কোন লাভ নেই। কিন্তু এটি ভূল। বাংলাদেশে এখন ব্রেইন টিউমারের চিকিৎসায় অনেক অগ্রগতি হয়েছে। ইনস্ট্রুমেন্ট আপডেট করা হয়েছে। ফলে বাংলাদেশেই এই রোগের চিকিৎসা করে রোগীকে বাচানো সম্ভব।

ব্রেইন টিউমার নিয়ে সকল অজানাকে জানতে এবং যে কোন পরামর্শ পেতে আপনিও যুক্ত হতে পারেন। চোখ রাখতে হবে মনের খবর টিভির ফেসবুক https://www.facebook.com/monerkhabortv/live/ ও ইউটিউবের https://www.youtube.com/channel/UCXd-n7yDt4q_DB6YzLQZF7A মাধ্যমে।

সেট্রা এর সৌজন্যে অনুষ্ঠানটির সায়েন্টিফিক পার্টনার জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটিড। মিডিয়া পার্টনার হিসেবে থাকছে মনের খবর টিভি।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।
       
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here