বিএপি-এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

বিএপি-এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

গতকাল ২৩ মে, রাজধানীর একটি রেস্টুরেন্টে হয়ে গেলো, বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট্স (বিএপি) এর ২০১৭-২০১৮ কমিটির অভিষেক।
অফিস সেক্রেটারি মোহাম্মদ খালেকুজ্জামানের উপস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে নতুন কমিটির নাম ঘোষণা করনে কমিটির সাধারণ সম্পাদক মনোরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. মোহিত কামাল। নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব ওয়াজিউল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের বর্ষীয়ান ও বিশিষ্ট মনোরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. হেদাযেতুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যের ভিতর দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয়া হয়। তিনি বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট্স এর শুরু থেকে বর্তমান পর্যায়ে আসাকে স্বাগতম জানান। উত্তরসূরিদের দায়িত্ব ও করণীয় বিষয়ে সজাগ থাকতে বলেন। অনুষ্ঠানে প্রাক্তন সভাপতি ও বর্তমান এক্স অফিসিও প্রফেসর গোলাম রব্বানী তাঁর বক্তৃতায় নতুন কমিটিকে স্বাগত জানান।
প্রথমবারের মতো অনুষ্ঠিত এই অভিষেক অনুষ্ঠানে দেশের বিভিন্ন জায়গা থেকে আসা মনোরোগ বিশেষজ্ঞগণ তাঁদের পরিবারের সদস্য সহ উপস্থিত ছিলেন। নবনির্বাচিত কমিটির চলমান ও ভবিষ্যৎ কর্মকাণ্ডের ভিতর আন্ডার গ্র্যাজুয়েট বা এমবিবিএস পর্যায়ে সাইকিয়াট্রি বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখা এবং নতুন নতুন মনোরোগ বিশেষজ্ঞদের জন্য পোস্ট তৈরি করা এ দুটি বিষয়কে গুরুত্বের সহিত স্থান দেয়া হয়।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়।
 প্রতিবেদক, মনেরখবর.কম


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@www.monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here