চাকরিতে উচ্চতর গ্রেড (২য় গ্রেড) প্রাপ্তি

0
108

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব এবং অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ চাকরিতে উচ্চতর গ্রেড পেয়েছেন।

দুজনই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগে কর্মরত আছেন। অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব  সাবেক এবং অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ বর্তমান বিভাগীয় প্রধান হিসেবে রয়েছেন।

গত ২৮/০৫/২০২৪ তারিখে অনুষ্ঠিত সিন্ডিকেট  সভার সুপারিশের ভিত্তিতে ও কতৃপক্ষের অনুমোদনক্রমে দু’জনকে উচ্চতর গ্রেড, ২য় গ্রেড প্রদান করা হয়।

 

অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব ‘মনের খবর’ এর প্রতিষ্ঠাতা ও সম্পাদক। অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ শুরু থেকেই মনের খবর এর সাথে যুক্ত আছেন। করোনা কালীন সময়ে মনের খবর এর তত্ত্বাবধানে পরিচালিত বিনামূল্যে মানসিক স্বাস্থ্য সেবা ‘কথা বলো কথা বলি’ এর মূল কোর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেছেন। দুজনেই বর্তমানে মনের খবর এর সার্ভিস, এমকেফোরসি (www.mk4c.com) এর সাথে যুক্ত আছেন।

অধ্যাপক ডা. বিপ্লবের দেশের বাড়ি নরসিংদী জেলার বেলাব থানার হাড়িসাংগান গ্রামে। এবং অধ্যাপক ডা. নাহিদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। দুজনের এই অর্জনে মনের খবর পরিবার গর্বিত ও আনন্দিত।

Previous articleমমেক হাসপাতালে শিশু-কিশোর মনোরোগ ও অটিজম কর্নার উদ্বোধন
Next articleশিশুদের মানসিক স্বাস্থ্যের বিকাশের জন্য সমন্বিত কর্মসূচি প্রয়োজন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here