খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক রোগ বিভাগের ইনডোর চালু হচ্ছে

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক রোগ বিভাগের ইনডোর চালু হচ্ছে

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক রোগ বিভাগের ইনডোর চালু হতে যাচ্ছে। ১০ ফেব্রুয়ারি এই ইনডোরের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। এরই মধ্যে ৩ ফেব্রুয়ারি ইনডোরে রোগী ভর্তি শুরু হয়েছে।
এই ইনডোরের দায়িত্বরত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক রোগ বিভাগের সহকারী অধ্যাপক ড. এস. এম ফরিদুজ্জামান বলেন, ‘’১০ শয্যাবিশিষ্ট মানসিক রোগ বিভাগের এই ইউনিটে আমরা ৩ ফেব্রুয়ারি রোগী ভর্তি শুরু করতে পেরেছি। প্রথম দিনই দুইজন রোগী ভর্তি হয়েছেন। আমি ছাড়াও এই ইনডোরে দায়িত্ব পালন করছেন দুজন মেডিকেল অফিসার।’’খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোর্শেদ আহমেদ, খুলনা মেডিকেল কলেজের ভাইস-প্রিন্সিপ্যাল ও খুলনা বি এম এ -র সাধারন সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ, এনেস্থিসিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ডা. ফরিদ আহমেদ ও খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ. আহাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাঁদের সহযোগিতা ছাড়া কোনভাবেই আমাদের যাত্রার শুরু করা সম্ভব ছিল না ।’
প্রতিবেদক, মনেরখবর.কম


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@www.monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here