করোনায় করণীয় পর্ব-৯

0
71
করোনায় করণীয় পর্ব-৯
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

The ACME Laboratories Ltd নিবেদিত মরণব্যাধি করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধিতে ‘করোনায় করণীয়’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

করোনায় করণীয় অনুষ্ঠানটি আয়োজন করেছে মনের খবর টিভি। অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন মনের খবর টিভিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায়।

করোনায় করণীয় অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে থাকছেন কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অফ এডুকেশন বিভাগীয় প্রধান ড: মুক্তিপদ সিনহা। তিনি মূলত একজন শিক্ষক ও গবেষক। দ্বীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে শিক্ষকতার সাথে যুক্ত ড: মুক্তিপদ সিনহা। তিনি মনোবিজ্ঞান পড়ান, সেই সাথে তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ের একটা কাউন্সেলিং কোর্স এর কো অর্ডিনেটর হিসেবে কাজ করছেন।

এদিকে, কিশোর কিশোরীদের মানসিক স্বাস্থ্য ও লাইফ স্কিলস নিয়ে এই গবেষক বই লিখছেন। আবার এই বিষয় নিয়ে তিনি গবেষণাও করেন। তবে তিনি NIMHANS থেকে life skills education নিয়ে ট্রেনিং নিয়েছেন।তিনি ceetified Mental Health First Aider এবং Mindfulness meditation নিয়ে গবেষণাও করেন। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের একটা সেন্টারের অধিকর্তাও ড: মুক্তিপদ সিনহা। সেটার নাম হলো- Centre for studies in Cultural Diversity and Wellbeing।

করোনায় করণীয় অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রেসিডেন্ট, চাইল্ড এন্ড এডোলেসেন্ট সাইকিয়াট্রি বিভাগের ডা. মাহাবুবা রহমান।

অনুষ্ঠানটি দেখতে চোখে রাখুন, মনের খবর টিভিতে https://www.facebook.com/monerkhabortv/live/

উল্লেখ্য, করোনায় করণীয় অনুষ্ঠানটির Scientific Partner- The ACME Laboratories Ltd. Powered By- Piravir 200 (Favipiravir INN 200 mg) & Defrol (Cholecalciferol BP) এবং Media Partner- Moner Khabor TV

more

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here