আজ রাত সাড়ে আটটায় ব্যাকাম’র আন্তর্জাতিক লাইভ ওয়েবিনার

0
49
মনের খবর টিভির লাইভ ওয়েবিনার
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

আজ ১৫ নভেম্বর রাত সাড়ে আটটায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর চাইল্ড এন্ড অ্যাডোলেসেন্ট মেন্টাল হেলথ (ব্যাকাম)’র উদ্যোগে একটি আন্তর্জাতিক লাইভ ওয়েবিনার হতে যাচ্ছে। মনের খবর (অনলাইন) টিভিতে, লিংক https://www.facebook.com/monerkhabortv ওয়েবিনারটি সম্প্রচার করা হবে।

মনের খবর টিভির ইউটিউব চ্যানেলেও www.youtube.com/channel/UCXd-n7yDt4q_DB6YzLQZF7A ওয়েবিনারটি প্রচার করা হবে।

ওয়েবিনারটির ইংরেজি শিরোনাম ‘চাইল্ড অ্যান্ড অ্যাডোলসেন্ট মেন্টাল হেলথ ইন আ চেঞ্জিং ওয়াল্ড’। বাংলায় ‘পরিবর্তনশীল বিশ্বে শিশু ও কিশোর-কিশোরীদের মানসিক স্বাস্থ্য’।

ওয়েবিনারটির আয়োজন করেছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর চাইল্ড অ্যান্ড অ্যাডলেসেন্ট মেন্টাল হেলথ (বিএসিএএমএইচ)। এই আয়োজনের মাধ্যমে সারা বিশ্বের মনোরোগ বিজ্ঞানী ও চিকিৎসক এবং ছাত্র, ছাত্রীরা শিশু ও কিশোর-কিশোরীদের মানসিক স্বাস্থ্য নিয়ে অনেক কিছু শিখতে ও জানতে পারবেন।

লাইভ ওয়েবিনারের কনফারেন্স ও ওয়ার্কশপে সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান ও বিএসিএএইমএইচের প্রেসিডেন্ট প্রফেসর ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ। স্পিকার হবেন ন্যাশনাল ইনিস্টিটিউট অব মেন্টাল হেলথ অ্যান্ড নিউরো সায়েন্সেস, ইন্ডিয়ার চাইল্ড অ্যান্ড অ্যাডোলনেন্ট সাইকিয়াট্রির বিভাগীয় প্রধান ও অধ্যাপক ডা. শেখর শেশাদ্রি ও কানাডার অন্টারিওর ব্রাম্পটন সিভিক হসপিটালের চাইল্ড অ্যান্ড অ্যাডোলসেন্ট সাইকিয়াট্রি বিভাগের কনসালটেন্ট ডা. মো. মুরাদ বখত। বাংলাদেশের মনোরোগ ও মানসিক স্বাস্থ্যখাতের প্রধান ব্যক্তিত্বরা প্যানেল অব এক্সপাট থাকবেন।

বিশ্বের যেকোনো দেশের মনোরোগবিদ্যা বিভাগের অধ্যাপক, হাসপাতালের চিকিৎসক, ছাত্র, ছাত্রী এবং নাসরাসহ যে কেউ এই ওয়েবিনারে জুম আইডি -৮৫৯৭৬২৩০৭২১ ও পাস কোড-hexinor’র মাধ্যমে যোগদান করতে পারবেন।

আয়োজনটির সায়েন্টিফিক পার্টনার বিকন ফামাসিউটিক্যালস লিমিটেড। সম্প্রচারিত হবে হেক্সিনর এমিপ্রাইডের সৌজন্যে।

১৪ নভেম্বর, ২০২১; ওমর শাহেদ।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

“মনের খবর” ম্যাগাজিন পেতে কল করুন ০১৮ ৬৫ ৪৬ ৬৫ ৯৪

 

 

more

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here