আমি একটা বিষয় নিয়ে হঠাৎ ভয় পাই

0
33
দিনের প্রায় বেশিরভাগ সময় আমি অ্যাবসেন্ট মাইন্ডেড থাকি

প্রতিদিনের চিঠিআমাদের প্রতিদিনের জীবনে ঘটে নানা ঘটনা-দুর্ঘটনা। যা প্রভাব ফেলে আমাদের মনে। সেসবের সমাধান নিয়ে মনের খবর এর বিশেষ আয়োজন ‘প্রতিদিনের চিঠি’ বিভাগ। এই বিভাগে প্রতিদিনই আসছে নানা প্রশ্ন। আপনিও লিখতে পারেন আমাদেরকে এই ইমেইলে monerkhaboronline@gmail.com। সেজন্য ফলো করুন আমাদের ফেসবুক পেজ

আমি একটা বিষয় নিয়ে হঠাৎ ভয় পাই

সমস্যাঃ আমি একটা বিষয় নিয়ে হঠাৎ ভয় পাই, গত মঙ্গল বার রাতে পরের দিন অনেক খারপ লাগে অনেক কষ্ট হইছিল আমি বুঝতে পারি প্যানিকে এটাকে আক্রান্ত হয়েছি আস্তে আস্তে এটা কমতেছে আগের থেকে কম হয়।আমি কাজে থাকলে এইসব কথা মনে কম পরে।ভাইয়া আমি পড়াশোনা ছেড়ে দিছি আমি পাসপোর্ট করেছি।ভাইয়া আমি যদি এখন বিদেশের সিদ্ধান্ত নেই তাহলে কী ভালো হবে।ভাইয়া আমি গরীব ফ্যামিলির ছেলে আমার বাবা মা আমাকে নিয়ে অনেক আসা অনেক সপ্ন।ভাইয়া আমি যখন ঘুম থেকে উঠি কিছুক্ষণ পরেই শুরু হয় আমার ভয় মনে হই আমি ঠিক নাই।

-নাম প্রকাশে অনিচ্ছুক

পরামর্শ :প্রশ্নটি করার জন্য ধন্যবাদ। তোমার বয়সটি আমি জানতে পারলে আরো বেশ ভালো হতো। তবে যেহেতু তুমি প্যানিক এটাকের কথা বলেছো সুতরাং বোঝা যাচ্ছে যে, তোমার প্যানিক এটাক সম্পর্কে ধারনা আছে। বিদেশে যাওয়াটা তোমার জন্য খুবই গুরুত্বপুর্ন। তবে এই বড় সিদ্ধান্ত নেয়ার আগে তোমার প্রয়োজন একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নেয়া। কারন, এই সমস্যার কারনে তোমার যদি বিদেশে যাওয়ায় বিঘ্ন ঘটে তাহলে এতে তোমারই সমস্যা হবে। তাই অতিদ্রুত তুমি কোনো বিশেষজ্ঞের পরামর্শ নাও। আপাতত তুমি এই ঔষুধটি শুরু করো Cap Nodep 20mg, 1+0+0। আর চাইলে আমাদের সাথেও যোগাযোগ করতে পারো ।

পরামর্শ দিয়েছেন:
অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব
চেয়ারম্যান (এক্স)– মনোরোগবিদ্যা বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়।
কোঅর্ডিনেটর– সাইকিয়াট্রিক সেক্স ক্লিনিক (পিএসসি), মনোরোগবিদ্যা বিভাগ, বিএসএমএমিউ।

চেম্বার : MK4C -মনের খবর ফর কেয়ার
মগবাজার রেইল গেইট।
নাভানা বারেক কারমেলা, লিফটের ৩,
(ইনসাফ কারাকাহ হাসপাতালের বিপরীতে)।
চেম্বার সিরিয়াল : ০১৮৫৮৭২৭০৩০

সম্পাদক, মনের খবর
সাবেক মেন্টাল স্কিল কনসাল্টেন্ট – বাংলাদেশ ন্যাশনাল ক্রিকেট টিম।

আরও প্রশ্ন পড়ুনঃ

Previous articleমাথায় সবসময় বিক্ষিপ্ত চিন্তা ঘুরতে থাকে
Next articleসোশ্যাল মিডিয়া যৌনতার সীমানা লঙ্ঘন করছে, কী করবেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here