বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস এর ৩০তম বার্ষিক সভা ডিসেম্বরে

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস এর ৩০তম বার্ষিক সভা ডিসেম্বরে

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস (বিএপি) এর ৩০ তম বার্ষিক সাধারণ সভা ও বৈজ্ঞানিক সেমিনার ২০ ডিসেম্বর ২০২২ এ অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী সভা ও সেমিনারের সকালের সেশনে বার্ষিক সাধারণ সভা ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিটে (এনআইএমএইচ)।

এছাড়া সান্ধ্যকালীন সেশনে বৈজ্ঞানিক সেমিনার, নির্বাচিত কার্যকরী কমিটি ঘোষণা, সমাপনী অনুষ্ঠান ও কালচারাল অনুষ্ঠান খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএপির সাধারণ সম্পাদক ও এনআইএমএইচ এর সহযোগী অধ্যাপক, ডা. তারিকুল আলম।

জানা যায়, সকালের সেশনে শুধুমাত্র সদস্যগণের প্রবেশাধিকার থাকবে। সান্ধ্যকালীন সেশনে সদস্যগণ ইচ্ছা করলে কাউকে সঙ্গী হিসেবে প্রবেশ করাতে পারবেন। তবে উভয়ক্ষেত্রে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করা যাবে ডিসেম্বরের ৫ তারিখ পর্যন্ত।

ডা. তারিকুল আলম জানান, সভা ও সেমিনারে অংশগ্রহনের জন্য বিএপির সকল সদস্যদেরকে সংগঠনের অফিসিয়াল ওয়েবসাইট www.bapbd.org এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। সন্ধাকালীন সেশনে সদস্যরা চাইলে রেজিস্ট্রেশনের মাধ্যমে একজন সঙ্গী নিয়ে প্রবেশ করতে পারবেন। তবে সাধারণ সভায় শুধুমাত্র সদস্যরা প্রবেশাধিকার পাবেন।

/এসএস/মনেরখবর/

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here