পাবনা মানসিক হাসপাতাল সম্পর্কে জানাতে ফেসবুক লাইভ!

0
24

মানসিক রোগের চিকিৎসায় দেশের সর্ববৃহৎ প্রতিষ্ঠান পাবনা মানসিক হাসপাতাল। অথচ এই হাসপাতল সম্পর্কে সাধারণ মানুষের নেই স্পষ্ট কোন ধারনা। এই হাসাপাতালকে ঘিরে প্রচলিত রয়েছে নানা ধরনের গল্প, নানা ধরনের কুসংস্কার- যেগুলোতেই বিশ্বাস করে দেশের বেশির ভাগ মানুষ।
এবার পাবনা মানসিক হাসপাতাল সম্পর্কে মানুষকে সঠিক ধারণা দিতে উদ্যোগী হয়েছে মানসিক স্বাস্থ্য বিষয়ক মাসিক ম্যাগাজিন ও অনলাইন পোর্টাল ‘মনের খবর’।
এই উদ্যোগের অংশ হিসেবে পত্রিকাটির পক্ষ থেকে আগামীকাল (১৩ ডিসেম্বর) বৃহ:বার পাবনা মানসিক হাসপাতালে ফেসবুক লাইভ ও গোলটেবিল আলোচনার আয়োজন করা হয়েছে।
পাবনা মানসিক হাসপাতাল এর কনফারেন্স হল থেকে  আগামীকাল বিকেল  ৪.০০-৫.০০ টা পর্যন্ত  “মানসিক রোগ চিকিৎসা ও পাবনা মানসিক হাসপাতাল” শীর্ষক ফেসুবুক লাইভের মাধ্যমে দর্শকরা সরাসরি জানতে পারবেন এই হাসপাতাল নিয়ে সমাজে প্রচলিত কুসংস্কার, পাবনা মানসিক হাসপাতালের ইতিহাস, বর্তমান চিকিৎসা ব্যবস্থার মান, বিদ্যমান সুযোগ সুবিধা ও ভবিষৎ পরিকল্পনাসহ নানা বিষয়ে।
ফেসবুক লাইভটি “মনের খবর-ফেসবুক” পেজ থেকে সম্প্রচারিত হবে।
এর আগে এদিন বেলা ১১.০০ টায় একই স্থানে “পাবনা মানসিক হাসপাতাল: বর্তমান চিত্র ও সম্ভাবনা” শীর্ষক গোলটেবিল আলোচনা অনুষ্ঠিত হবে।
উভয় কর্মসূচিতে দেশের খ্যাতনামা মনোরোগ ‍বিশেষজ্ঞগণ আলোচনায় অংশগ্রহণ করবেন।
. লাইভে অংশগ্রহণের জন্য ভিজিট করুন মনের খবর ফেসবুক পেজ:  https://web.facebook.com/monerkhabor/

Previous articleসকলের আস্থার প্রতিদান দিতে চাই- ডা. তারিকুল আলম
Next articleপাবনা মানসিক হাসপাতালে ফেসবুক লাইভ ও গোলটেবিল আলোচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here