মৌলভীবাজারে ফ্রি হেল্থ ফেয়ার অনুষ্ঠিত

মৌলভীবাজারে ফ্রি হেল্থ ফেয়ার অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী চিকিৎসকবৃন্দের আয়োজনে “ফ্রি হেল্থ ফেয়ার ২০১৯” অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (২৫ ডিসেম্বর) তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চবিদ্যালয় প্রাঙ্গনে এই ফ্রি হেল্থ ফেয়ার অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০টা-বিকেল ৩টা পর্যন্ত মানসিক রোগসহ অন্যান্য রোগেরও ফ্রি চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করবেন দেশের খ্যাতনামা বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ। ফেয়ারে এক হাজার চারশত মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের কাছ থেকে বিনামূল্যে সেবা গ্রহণ করেন। প্রধান অতিথি হিসেবে ‘ফ্রি হেল্থ ফেয়ার ২০১৯’ এর উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এর মনোরোগবিদ্যা বিভাগের প্রাক্তন চেয়ারম্যান অধ্যাপক ডা. এম এ সোবহান।

‘ফ্রি হেল্থ ফেয়ার ২০১৯’ এর অন্যতম সমন্বয়ক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর মনোরোগবিদ্যা বিভাগের প্রধান ডা. রমেন্দ্র কুমার সিংহ  এ সেবাগ্রহীতা, প্রত্যক্ষ ও পরোক্ষ সেবাদানকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন,“সবার আন্তরিক সহযোগিতায়  বিশেষজ্ঞসেবাসহ আল্ট্রাসোনোগ্রাফী, ইসিজি, ব্লাড সুগার, ব্লাড গ্রুপিং সেবা দেওয়ার সৌভাগ্য হয়েছে। শিশুরোগ মানসিক রোগ, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি, সুইসাইড প্রিভেনশন স্পেশালিস্ট, মেডিসিন, সার্জারি, গাইনী, চক্ষু, নাক-কান-গলা, হরমোন, ডেন্টাল, ইমেজিং এবং চর্মরোগ বিষয়ে সেবাদানকারী বিশেষজ্ঞসহ সকল নবীন ও অভিজ্ঞ চিকিৎসক এবং মেডিকেল টেকনোলজিস্টদের আন্তরিকতায় সুন্দরভাবে স্বাস্থ্য মেলা শেষ হয়েছে।“ সিভিল সার্জন, ইউএনও কমলগঞ্জ, ওসি কমলগঞ্জ,আদমপুর ইউপি চেয়ারম্যান , এজিএম কমলগঞ্জ পিবিএস, হীড বাংলাদেশ, জংগলবাড়ি রিসোর্টসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।
দেশের বিভিন্ন স্থান থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসকদের সম্মানে এদিন “ও মন পাহিয়া’ নামক মঞ্চনাটক পরিবেশন করে মনিপুরী থিয়েটার। 

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here