প্রয়াত সাইকিয়াট্রিস্ট ডা. মো. আব্দুস সালাম এর পরিবারের সাথে বিএপি‘র সাক্ষাৎ

0
98
প্রয়াত সাইকিয়াট্রিস্ট ডা. মো. আব্দুস সালাম এর পরিবারের সাথে বিএপি‘র সাক্ষাৎ
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস, বগুড়া মেডিকেল কলেজের মানসিক রোগ বিভাগ ও যশোর মেডিকেল কলেজের মানসিক রোগ বিভাগ এর পক্ষ থেকে প্রয়াত সাইকিয়াট্রিস্ট ডা. মো. আব্দুস সালাম এর পরিবারের সাথে সাক্ষাৎ করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) এ সাক্ষাৎ করা হয়। এ সময় প্রয়াত সাইকিয়াট্রিস্ট ডা. মো. আব্দুস সালাম এর পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করা হয় এবং পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে সব সময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেওয়া হয়।

প্রয়াত সাইকিয়াট্রিস্ট ডা. মো. আব্দুস সালাম এর পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট (বিএপি)-এর সাধারণ সম্পাদক ডা. মো. তারিকুল আলম, বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট (বিএপি)-এর সাংগঠনিক সম্পাদক ডা. নিয়াজ মোহাম্মদ খান।

এছাড়াও অধ্যাপক আবু তাহের, ডা. শাহরিয়ার ফারুক অনিক, ডা. মো. আমিনুর রহমান ও ডা. মো.আনোয়ার হোসেন প্রয়াত সাইকিয়াট্রিস্ট ডা. মো. আব্দুস সালাম এর পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান।

উল্লেখ্য, বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্ট (বিএপি)-এর আজীবন সদস্য, যশোর মেডিকেল কলেজের মানসিক রোগ বিভাগ ও বগুড়া মেডিক্যাল কলেজের মানসিক রোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা আব্দুস সালাম গত ১৪ আগস্ট (শনিবার) ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

more

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here