চিকিৎসা অসম্পুর্ণ হলে রোগ ভাল হয় না

সমস্যা:
আমি নাম প্রকাশে অনিচ্ছুক। আমার বয়স ৩৯ বৎসর। আমি বর্তমানে কোন কিছুতে আগ্রহ পাই না। আমি বিবাহ করেছি ১০ বৎসর হলো। বর্তমানে আমার সেক্সের প্রতি কোন আগ্রহ নাই। সেক্স করতে একদম ইচ্ছা করে না। আমার ঘুম খুব কম। আমি প্রায় বৎসর যাবৎ disopan .5mg খাচ্ছি। আমি একটুতেই খুব অস্থির হয়ে যাই। বর্তমানে আমি বিবাহিত জীবনে সমস্যায় আছি। কি করলে উপকা পাবো জানাবেন দয়া করেন।
পরামর্শ:
ভাই আপনি নাম প্রকাশে অনিচ্ছুক হওয়াতে নাম ধরে কোন সম্মোধন করা গেল না আপনার সমস্যা পড়ে বুঝলাম আপনি বিষণ্নতায় ভুগছেন তবে কথা বলতে পারলে আরো ভাল হত তাহলে প্রশ্ন করে আরো প্রয়োজনীয় অনেক তথ্য জেনে নিতে পারতাম তারপরও যতটুকু বোঝা গেল তাতে মনে হচ্ছে আপনি সঠিক চিকিৎসা পাচ্ছেন না মনে রাখবেন চিকিৎসা অসম্পুর্ণ হলে রোগ ভাল হয় না আপনার যৌন সমস্যাও বিষণ্নতার সাথে জড়িত আপনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বর্হিবিভাগে আসুন চিকিৎসা নিন আপনার বিষন্নতা এবং যৌন সমস্যা দুটোরই চিকিৎসা আপনি এই বর্হিবিভাগ থেকে পাবেন মনের খবরে আপনার সমস্যার সমাধান জানতে চেয়ে চিঠি দেওয়ার জন্য ধন্যবাদ
পরামর্শ দিচ্ছেন,
ডা. এস এম আতিকুর রহমান


 দৃষ্টি আকর্ষণ- মনেরখবর.কম এর প্রশ্ন-উত্তর বিভাগে, মানসিক স্বাস্থ্য, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি সহ মন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আপনার কোনো জানার থাকলে বা প্রশ্ন থাকলে বা বিশেষজ্ঞ পরামর্শ দরকার হলে question@www.monerkhabor.com এই ইমেলের মাধ্যমে প্রশ্ন পাঠাতে পারেন।

Previous articleট্রাইকোটিলোম্যানিয়া বা চুল তোলা রোগ
Next articleমানসিক স্বাস্থ্য সেবা খাতে আরও অর্থ বিনিয়োগ
বিশেষজ্ঞ চিকিৎসক, মনোরোগবিদ্যা বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here