এটিসিবি-র সম্মেলনে কক্সবাজারে বসছে মিলন মেলা ও উৎসব

এটিসিবি-র সম্মেলনে কক্সবাজারে বসছে মিলন মেলা ও উৎসব
ফাইল ছবি: এটিসিবি-র সপ্তম বার্ষিক সাধারণ সভা ও বৈজ্ঞানিক সভার উদ্বোধনী অনুষ্ঠান

আজ থেকে কক্সবাজারে শুরু হচ্ছে এসোসিয়েশন অব থেরাপিউটিক কাউন্সেলরস অব বাংলাদেশ, এটিসিবি-র  দুই দিনব্যাপি (২৮-২৯ অক্টোবর) অষ্টম বার্ষিক সাধারণ সভা ও বৈজ্ঞানিক সম্মেলন ২০১৮।
কক্সবাজারের রয়্যাল টিউলিপ সী পিরাল বীচ রির্সোট এ্যান্ড স্পা-তে আজ প্রথমদিনে বার্ষিক সাধারণ সভা ও বৈজ্ঞানিক সম্মেলন অনুষ্ঠিত হবে।
এটিসিবি-র প্রেসিডেন্ট ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. ঝুনু শামসুন্নাহার এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক ডা. এম এ সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট এর প্রাক্তন অধ্যাপক ডা. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, পপুলার মেডিকেল কলেজ এর অধ্যাপক ডা. মো. শাহানুর,  আনোয়ার খান মডার্ন  মেডিকেল কলেজ হাসপাতাল এর অধ্যাপক ডা. মো. আহসানুল হাবীব।
অধ্যাপক ডা. ঝুনু শামসুন্নাহার মনের খবর-কে জানান, এবার বৈজ্ঞানিক সম্মলনের বিষয় নির্ধারিত হয়েছে “Self Harm Among Young Population”। বিষয়টির উপর মূলপ্রবন্ধ উপস্থাপন করবেন ডা.  সৃজনী আহমেদ, ডা. শাহরিয়ার ফারুক এবং ডা. হিমাদ্রি মহাজন।
তিনি জানান, সম্মেলনের দ্বিতীয় দিনে বিষয়টি নিয়ে আরো সেশন রয়েছে যেখানে বিশষজ্ঞরা তাদের মূল্যবান মতামত দিবেন।
সভার পাশাপাশি ডাক্তারদের মিলনমেলায় পরিণত হবে এটি। থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র সহ বেশকিছু বিনোদন মূলক আয়োজন।

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here