যৌন মিলনে গেলে এক মিনিটের মধ্যেই বীর্যপাত হয়

0
153
শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

সমস্যা : আমার নাম সোহাগ। বয়স ২৮ বছর। আমি তিনমাস যাবৎ বিয়ে করেছি। আমার সমস্যা হলো আমি যখন স্ত্রীর সাথে যৌন মিলনে যাই অর্থাৎ লিঙ্গ স্ত্রীর যোনিতে প্রবেশ করানোর এক মিনিটের মধ্যেই বীর্য বের হয়ে যায়। কিন্তু লিঙ্গ যোনি থেকে বের না করে কিছুক্ষণ পরে আবার লিঙ্গ উত্তেজিত হলে তখন বেশ কিছুক্ষণ যৌনমিলন করতে পারি।

আমার প্রশ্ন হলো এভাবে যৌন মিলনে পরবর্তী সময়ে আমার কোনো যৌন সমস্যা বা শারীরিক কোনো সমস্যা হবে কিনা? যদি কোনো সমস্যা হয়, তাহলে পরামর্শ দিলে উপকৃত হতাম।

পরামর্শ : মি. সোহাগ আপনি সম্প্রতি বিয়ে করেছেন বয়সও খুব বেশি না। টগবগে একটা উত্তেজনা কাজ করছে আপনার মধ্যে। তাই একেক বারেই দু’বার সেক্স করতে পারছেন। দু’বার সেক্স করা যৌন স্বাস্থ্যের জন্য ঝুঁকিপূর্ণ বা ক্ষতিকর কিছু নয়। তবে এভাবে সেক্স দীর্ঘদিন ধরে করলে বোর লাগতে পারে। লিঙ্গ যোনিতে প্রবেশ করানোর এক মিনিটের মধ্যে বীর্যপাত হয়ে যাওয়াকে দ্রুত বীর্যপাত বলে। তবে আপনার ক্ষেত্রে ঠিক দ্রুত বীর্যপাত বলা যাচ্ছে না।

কারণ সবগুলো বা অর্ধেকেরও বেশি যৌন মিলনে এমনটা ঘটছে না। বরং দুজনের যৌন উত্তেজনা এবং প্রশমনের সময়টা মিলছে না এটুকু বলা যায়। চেষ্টা করুন দু’জনের যৌন উত্তেজনার সমন্বয় ঘটাতে। ভালো থাকুন সুস্থ থাকুন। প্রশ্ন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

পরামর্শ দিয়েছেন

ডা. অতিকুর রহমান

সহযোগী অধ্যাপক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, ঢাকা।

সূত্রঃ মনের খবর মাসিক ম্যাগাজিন, ৪র্থ বর্ষ, ৯ম সংখ্যায় প্রকাশিত।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে  

 

more

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here