মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘স্বজন’ এর ৪র্থ পর্ব আজ রাত সাড়ে আটটায়

0
29
মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘স্বজন’ এর ৪র্থ পর্ব আজ রাত সাড়ে আটটায়

সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান স্বজন এর চতুর্থ পর্ব অনুষ্ঠিত হবে আজ (মঙ্গলবার, ৩১ আগস্ট) রাত সাড়ে আটটায়।

অনুষ্ঠানটির এ পর্বের বিষয় হচ্ছে “কেয়ারগিভারদের মানসিক স্বাস্থ্যের যত্ন“। অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন মনের খবর টিভিতে- https://www.facebook.com/monerkhabortv/live/

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন ইনোভেশন ফর ওয়েলবিং ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক, মেন্টাল হেলথ ফার্স্ট এইড বাংলাদেশ এর কান্ট্রি লিড এবং বাংলাদেশ মেন্টাল হেলথ নেটওয়ার্ক এর ম্যানেজিং ট্রাস্টি মনিরা রহমান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অ্যাসিস্ট্যান্ট ক্লিনিক্যাল সাইকোলজিস্ট ও সাজেদা ফাউন্ডেশনের মেন্টাল হেলথ প্রোগ্রাম এর সিনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার মৌসুমী আক্তার।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন সাজেদা ফাউন্ডেশনের মেন্টাল হেলথ প্রোগ্রাম এর ক্যাপাসিটি বিল্ডিং অফিসার ও অ্যাসিস্ট্যান্ট ক্লিনিক্যাল সাইকোলজিস্ট ফাইরুজ হোসাইন তামান্না।

উল্লেখ্য, স্বজন একটি মানসিক স্বাস্থ্য হেল্পলাইন। এখানে ফোন করে যে কেউ যথাযথভাবে প্রশিক্ষণপ্রাপ্ত পেশাদার কর্মীর মাধ্যমে মানসিক সহায়তা পেতে পারেন। স্বজন হেল্পলাইন প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা আছে। মানসিক সেবা পেতে ০৯৬৭৮৭৭১৬১১ নাম্বারে কল করুন। স্বজন-এর ফেইসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (https://www.facebook.com/search/top)। ভালো থাকুন, সুস্থ থাকুন এবং মনের খবরের সাথেই থাকুন।

স্বজনহারাদের জন্য মানসিক স্বাস্থ্য পেতে দেখুন: কথা বলো কথা বলি
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
মানসিক স্বাস্থ্য বিষয়ক মনের খবর এর ভিডিও দেখুন: সুস্থ থাকুন মনে প্রাণে

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।
       
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here