মানসিক রোগীদের সাহায্যার্থে বিক্রি হচ্ছে দীপিকার পোশাক

মানসিক রোগীদের সাহায্যার্থে বিক্রি হচ্ছে দীপিকার পোশাক

রেড কার্পেটে কখনও দীপিকা পাড়ুকোন সবুজ গাউনে ঝড় তুলেছেন, আবার কখনও বেগুনি রঙা গাউনে। রেড কার্পেটে তিনি যখনই এসেছেন, মুগ্ধ করেছেন তাঁর হাজার হাজার অনুরাগীকে। হামেশাই দীপিকার পোশাক সামাজিক যোগাযোগ-মাধ্যমে আলোচনায় উঠে এসেছে। এই বলিউড সুন্দরীর বিশেষ পোশাকটি গায়ে আপনিও অপরূপা হয়ে উঠতে পারেন। আপনার ওয়ার্ডরোবও সেজে উঠতে পারে দীপিকার নানা গাউনে।
দীপিকা নিজেই নিজের সেসব পোশাক বিক্রির উদ্যোগ নিয়েছেন। DEEPIKAPADUKONE.COM/ CLOSET নামে একটি ওয়েবসাইট থেকে কিনে নেওয়া যাবে দীপিকার এই সমস্ত পোশাক। আর এই পোশাক বিক্রির টাকা চলে যাবে  ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’- নামের সংস্থায়। যে সংস্থাটি মানসিক রোগীদের মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য কাজ করে থাকে।
অবশ্য ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠতাও দীপিকা নিজেই। ২০১৯ সালের (১০ অক্টোবর) বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের পোশাক বিক্রির বিশেষ এই সিদ্ধান্তের কথা জানিয়েছেলন দীপিকা। তারপর থেকেই ওয়েবসাইটে ধুম পড়ে গেছে দীপিকার পোশাক কেনার। বলিউডের ‘পদ্মাবতী’ তাঁর ওয়েবসাইটে আবারও নিজের পছন্দের পোশাকগুলো বিক্রি করতে চলেছেন। তাই আগে যাঁরা এই সুযোগ থেকে বঞ্চিত হয়েছেন, তাঁরা এখন কিনতে পারবেন।
শারীরিক স্বাস্থ্যের পাশাপাশি মানসিক স্বাস্থ্যের চিকিৎসাও যে ভীষণ গুরুত্বপূর্ণ, তা নিয়ে বলিউড তারকাদের মধ্যে প্রথমবার মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। তিনিই প্রথম তার অবসাদের সঙ্গে লড়াই নিয়ে প্রকাশ্যে কথা বলেছিলেন। ‘লাইভ লাভ লাফ ফাউন্ডেশন’ নামে এই স্বেচ্ছাসেবী সংস্থা খুলেছেন তিনি। এই সংস্থাটি সাধারণত বিভিন্ন মানুষের মানসিক অবসাদ ও নানান মানসিক সমস্যা নিয়ে কাজ করে থাকে।

শেয়ার করুন, সাথে থাকুন। সুস্থ থাকুন মনে প্রাণে।

No posts to display

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here