সাইকিয়াট্রি বিভাগের আগস্ট মাসের বৈকালিক আউটডোর সূচি

0
41
বিএসএমএমইউ, সাইকিয়াট্রি বিভাগ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাইকিয়াট্রি বিভাগের আগস্ট মাসের বৈকালিক চিকিৎসাসেবা সময়সূচি প্রকাশিত হয়েছে। উক্ত সূচি অনুযায়ী বিএসএমএমইউ এর সাইকিয়াট্রি বিভাগে বৈকালিক আউটডোরে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা গ্রহণ করা যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন, সার্জারি, শিশু ও ডেন্টাল অনুষদের ২৪টি বিভাগে বৈকালিক চিকিৎসা সেবা দেওয়া হয়। এসকল বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকরা বিকেল ৩টা থেকে ৬ টা পর্যন্ত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

অন্যান্য বিভাগের মতো মনোরোগ বিভাগও বৈকালিক স্পেশাল আউটডোর সেবা দিচ্ছে । শুক্রবার ছাড়া সপ্তাহের বাকী দিনগুলোতে সাইকিয়াট্রি বিভাগের বিশেষজ্ঞ মনোচিকিৎসকগণ বৈকালিক স্পেশাল আউটডোর সেবায় নিয়মিত রোগী দেখেন।

আগস্ট মাসের আউটডোর সেবার পূর্ণাঙ্গ সূচি এই লিংকে প্রবেশ করে দেখা ও পিডিএফ ডাউনলোড করা যাবে। এতে মনোরোগবিদ্যা বিভাগের বৈকালিক সেবা প্রদানকারী মনোরোগ বিশেষজ্ঞগণের নামের তালিকা রয়েছে।

প্রতি মাসের শুরুতেই নতুন তালিকা এখানে প্রকাশ করা হয়। সূচি দেখে রোগী তার সুবিধামতো তারিখে পছন্দের সাইকিয়াট্রিস্ট এর কাছ থেকে সেবা নিতে পারবেন।

Previous articleপ্রবীণ মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এ এ মুনিবের মৃত্যু
Next articleএফসিপিএস সাইকিয়াট্রি জুলাই-এ পাশ করেছেন ৯ জন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here