ওয়েবসাইট ব্যবহারের শর্তাবলী

মনেরখবর ওয়েবসাইট, মোবাইল সাইট (WWW.MONERKHABOR.COM), আপনি যখন ওয়েবসাইটটি  ব্যবহার করছেন, তখন আপনি এই ওয়েবসাইট ব্যবহারের শর্তাবলী দ্বারা আবদ্ধ থাকবেন এবং এই ওয়েবসাইট ব্যবহারের শর্তাবলী, আমাদের গোপনীয়তা বিজ্ঞপ্তি এবং যেকোনো অতিরিক্ত শর্তাবলী অনুযায়ী সাইট ব্যবহার করতে আপনাকে সম্মত হতে হবে। অন্যথায় আপনি যদি আমাদের ওয়েবসাইট ব্যবহারের শর্তাদির সাথে সম্মত না হন, তাহলে অনুগ্রহপূর্বক আমাদের সাইটটি ব্যবহার করবেন না।

আমরা যেকোনো সময় আমাদের ওয়েবসাইট ব্যবহারের শর্তাবলী পরিবর্তন বা সাইট ব্যবহারের সময় নতুন শর্ত আরোপ করতে পারি, যে সময় আমরা এই ওয়েবসাইটের সংশোধিত ব্যবহারের শর্তাবলী পোস্ট করবো, তখন “সর্বশেষ আপডেট” তারিখটি আমরা এই পেইজের শুরুতে উল্লেখ করে দিবো। যদি আমরা ওয়েবসাইট ব্যবহারের শর্তাবলীর  কোনো পরিবর্তন করে থাকি, তাহলে গৃহীত পরিবর্তনের একটি নোটিশ ওয়েবসাইটে দিয়ে দেওয়া হবে।

মনেরখবর ব্যবহারকারীদের সীমাবদ্ধতা:
মনেরখবরে পাওয়া সমস্ত কনটেন্ট আমাদের অনুমোদিত বা লাইসেন্সধারীর সম্পত্তি এবং কপিরাইট, ট্রেডমার্ক এবং অন্যান্য সম্পত্তি আইন দ্বারা সুরক্ষিত। সাইটটি শুধুমাত্র আপনার ব্যক্তিগত ব্যবহারের জন্য দেওয়া হয়েছে, আপনি সাইটে বা সাইটের যে লেখা বা তথ্য আছে সেগুলো ব্যবহারে আমাদের শর্তাবলীর কোনোটি লঙ্ঘন, আমাদের দ্বারা অনুমোদিত নয় এমন কোনো সংস্থানে মনেরখবরের সম্পত্তি ব্যবহার করতে পারবেন না।

আরো স্পষ্টভাবে, পরিসেবার শর্তাদিতে মালিক দ্বারা স্পষ্টভাবে অনুমোদিত না হওয়া পর্যন্ত, আপনি সংশোধন, অনুলিপি, পুনরুৎপাদন, পুনঃপ্রকাশ, আপলোড, পোস্ট, প্রেরণ, অনুবাদ, বিক্রয়, ডেরিভেটিভ কাজগুলি তৈরি, কাজে ব্যবহার বা বিতরণ করতে পারবেন না, এমনকি ইমেল বা অন্যান্য ইলেকট্রনিক উপায়েও নয়।

মনেরখবর পোস্ট অথবা কন্টেন্টে আমাদের সীমাবদ্ধতা:
যখন আপনি মনেরখবরের মাধ্যমে অথবা আমাদের মাধ্যমে কোনো লেখা অথবা পোস্ট জমা দেন, তখন সেটা আমাদের সাইটের সম্পত্তি হিসেবে গৃহীত হয় এবং যখন কোনো লেখা পোস্ট করা হয় তখন পোস্টে পোস্টদাতার নাম উল্লেখ করে দেওয়া হয়। আপনি আমাদের অনুমোদিত কোনো ব্যক্তি, আপনার পোস্টিং বা উপস্থাপনাগুলির নাম, ইমেল ঠিকানা বা স্ক্রিনের নামের লেখক হিসাবে আপনাকে শনাক্ত করার অধিকার হিসাবে আমরা যথোপযুক্ত মনে করি।

আপনাকে আরো জানানো হচ্ছে, আপনার দ্বারা জমা দেওয়া কোনো লেখা বা তথ্য সহ সাইটের প্রযুক্তিগত প্রক্রিয়াকরণ এবং সংক্রমণ, বিভিন্ন নেটওয়ার্কগুলোর উপর প্রেরণ করতে পারে, এবং সংযোগকারী নেটওয়ার্ক বা ডিভাইসের প্রযুক্তিগত প্রয়োজনীয়তাগুলোর সাথে এটি কনফিগার করতে এবং সংযোজন করতে পারে। আপনার দ্বারা জমা দেওয়া কোনো সামগ্রী ব্যবহার করার জন্য আপনি কোনো ধরনের ক্ষতিপূরণ পাবেন না। আমাদের সাইটের যাবতীয় লেখা বা তথ্য অথবা কনটেন্ট আমাদের নিজস্ব সম্পত্তি হিসাবে সংরক্ষিত। তাই আমরা যেকোনো সময় তথ্য সংশোধন, অনুলিপি, পুনরুৎপাদন, পুনঃপ্রকাশ, আপলোড, পোস্ট, প্রেরণ, অনুবাদ, বিক্রয় ইত্যাদি কাজে ব্যবহার বা বিতরণ এমনকি ইমেল বা অন্যান্য ইলেকট্রনিক উপায়ে সহ তথ্য ব্যবহার করতে পারি সেক্ষেত্রে আমাদের নিজস্ব সম্পত্ত্বি হিসাবে আমরা অনুমোদিত।

মনেরখবর ব্যবহারকারীদের বিশেষ সুবিধা অ্যাক্সেস:
আমাদের সাইটের কিছু বিশেষ সুবিধা অ্যাক্সেস করতে আপনার ব্যাক্তিগত তথ্য সরবরাহের জন্য অনুরোধ করতে হতে পারে এবং আপনাকে আমাদের দেওয়া ফর্মটিতে রেজিস্টার করতেও জিজ্ঞাসা করা হতে পারে। এবং এই ধরনের নিবন্ধনে আপনার নাম এবং ইমেইল ঠিকানা ইত্যাদি তথ্য প্রদান করার প্রয়োজন হতে পারে। আপনি নিজের সম্পর্কে সত্য, নির্ভুল, বর্তমান এবং সম্পূর্ণ তথ্য প্রদানের জন্য সম্মত থাকবেন, যেহেতু সাইটের নিবন্ধন ফর্ম দ্বারা অনুরোধ করা হয়েছে।

যদি আমাদের সন্দেহ হয় যে, ব্যবহারকারীর তথ্য অসত্য, ভুল বা অসম্পূর্ণ বলে যুক্তিসঙ্গত কারণ আছে তবে আমাদের কাছে আপনার অ্যাকাউন্ট স্থগিত বা বাতিল করতে এবং সাইট (অথবা তার কোনো অংশ) এর কোনো বর্তমান বা ভবিষ্যতের ব্যবহার প্রত্যাখ্যান করা হতে পারে। আপনার প্রেরণকৃত তথ্য গোপনীয়তা শর্তানুযায়ী নিয়ন্ত্রিত হবে।

মনেরখবর গোপনীয়তা নীতি:
মনেরখবর ব্যবহারকারীদের গোপনীয়তাকে আমরা সম্মান করি। আমাদের গোপনীয়তা নীতি অনুগ্রহ করে পর্যালোচনা করুন।

মনেরখবর অনলাইন বাণিজ্য:
মনেরখবরের বিশেষ সুবিধার মধ্যে একটি হচ্ছে মনেরখবর পিডিএফ এবং আরেকটি মনেরখবর প্রিন্ট। পিডিএফ এবং প্রিন্ট দুটি ভার্সনই ব্যবহারকারীদের অর্থের বিনিময়ের সংগ্রহ করতে হবে। উল্লেখিত দুটি ভার্সনই মনেরখবরের নিজস্ব সম্পত্তি এবং ব্যবহারকারীদের শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য দেওয়া হবে এবং কপিরাইট, ট্রেডমার্ক এবং অন্যান্য সম্পত্তি আইন দ্বারা সুরক্ষিত।

পিডিএফ অথবা প্রিন্ট সংগ্রহ করার সময় ব্যবহারকারীকে ব্যক্তিগত তথ্য এমনকি টাকা লেনদেন সম্পর্কিত তথ্য দেওয়া অথবা তথ্য দিয়ে ফর্ম পূরণ করার জন্য অনুরোধ করা হতে পারে। আপনার প্রেরণকৃত তথ্য গোপনীয়তা শর্তানুযায়ী নিয়ন্ত্রিত হবে।