আমি তিন মাস পর পর যৌন মিলন করি

সমস্যা:
আমি তিন মাস পর পর যৌন মিলন করি। আমার মনে হয় অনেকদিন পর যৌন মিলন করতে গেলে
at first কম সময় ( ৩০ সেকেন্ড) সহবাস করতে পারি। দু’এক দিন পর স্বাভাবিক হতে পারি। এর কারণ কি হতে পারে বুঝিয়ে বলতে পারবেন।

পরামর্শ:
ধন্যবাদ আপনার প্র‌শ্নের জন্য । য‌দিও আপ‌নি ব‌লে‌ছেন তিন মাস পর পর যৌন মিলন ক‌রেন । কিন্ত কেন তিন মাস পর পর করেন তা ব‌লেননি । য‌দি ধ‌রে নেই আপনার এ ব্যাপা‌রে আগ্রহ ক‌মে গে‌ছে তাহ‌লে বলা যায় কম আগ্র‌হের কার‌ণেই এমনটা হ‌চ্ছে । আবার য‌দি এমন হয় আপনার আগ্রহ ঠিক আছে কিন্ত সময় এবং সু‌যোগ মিল‌ছে না । তাহ‌লে বলা যায় মিল‌নের সময় আপনার আগ্রহ অতি মাত্রায় বে‌ড়ে যায় ফ‌লে দ্রুত বীর্যপাত হ‌য়ে যায়।
আপনার পরবর্তী বর্ননা থে‌কে দ্বিতীয় কারণটি আমার কা‌ছে বেশী গ্রহনযোগ্য ম‌নে হচ্ছে। কারণ আপ‌নি ব‌লে‌ছেন দু’এক‌ দিন পর স্বাভা‌বিক হ‌য়ে আসে । সেখান থে‌কেই বোঝায় আপনার আগ্রহ এবং যৌনানুভু‌তির প্র‌তি সং‌বেদনশীলতা বেশী থা‌কে । এই সং‌বেদনশীলত‌া দ্রুতবীর্যপাতর অন্যতম এক‌টি কারণ ।
পরামর্শ দিচ্ছেন,
ডা. এস এম আতিকুর রহমান


দৃষ্টি আকর্ষণ- মনেরখবর.কম এর প্রশ্ন-উত্তর বিভাগে, মানসিক স্বাস্থ্য, যৌন স্বাস্থ্য, মাদকাসক্তি সহ মন সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আপনার কোনো জানার থাকলে বা প্রশ্ন থাকলে বা বিশেষজ্ঞ পরামর্শ দরকার হলে question@www.monerkhabor.com এই ইমেলের মাধ্যমে প্রশ্ন পাঠাতে পারেন।

Previous articleপারিপার্শ্বিক পরিবেশ হতে হবে সহজ ও সহায়ক
Next articleপ্রিয়জনকে আলিঙ্গন করলে মিলবে সুস্থতা
ডা. এস এম আতিকুর রহমান
বিশেষজ্ঞ চিকিৎসক, মনোরোগবিদ্যা বিভাগ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here