মনের খবর টিভি সম্প্রচারে আসছে আজ

1
261
মনের খবর টিভি
 মানসিক স্বাস্থ্য বিষয়ক সচেতনতা বৃদ্ধি কার্যক্রমের অংশ হিসেবে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন টিভি চালু করেছে মনের খবর। “মনের খবর টিভি” নামের অনলাইন ভিত্তিক এই চ্যানেলটি আজ (৩১ আগস্ট) সোমবার রাত থেকে সম্প্রচারে আসছে।

“মানসিক স্বাস্থ্যের সবকিছু” স্লোগানে যাত্রা শুরু করা “মনের খবর” ইতোমধ্যে মাসিক ম্যাগাজিন, অনলাইন বাংলা ওয়েবপোর্টাল, অনলাইন ইংরেজি ওয়েবপোর্টাল সহ নানাবিধ কার্যক্রমের মাধ্যমে দেশে-বিদেশে ব্যপকভাবে পাঠকনন্দিত হয়েছে। মনের খবর অনলাইন টিভির মাধ্যমে এটি মানসিক স্বাস্থ্য বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে আরো বেশি ভূমিকা রাখবে বলে মনে করেন মানসিক রোগ বিশেষজ্ঞগণ।

মনের খবর অনলাইন টিভিতে মানসিক স্বাস্থ্য বিষয়ক যেকোন ওয়েবিনার, সভা, সেমিনার লাইভ সম্প্রচার সহ মানসিক স্বাস্খ্য বিষয়ক যেকোন ধরনের অনুষ্ঠান সম্প্রচার করা হবে।

মন, মানসিকতা, মানসিক স্বাস্থ্য, মানসিক রোগ সহ মন সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে কোনো অনুষ্ঠান বা প্রোগ্রামের চিন্তা বা পরিকল্পনা থাকলে আমাদের সাথে শেয়ার করতে পারেন। অনুষ্ঠান বা পরিকল্পনার বিষয়বস্তু সংক্ষিপ্ত আকারে লিখে info@monerkhabor.com এই ঠিকানায় ইমেইল করতে পারেন। মানসিক স্বাস্থ্যের সবকিছু নিয়ে মনের খবর টিভিতে আপনার অংশগ্রহণ ও মতামত আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আপনার স্বতস্ফুর্ত অংশগ্রহণ মনের খবরকে আরো বেশি সমৃদ্ধশালী করবে বলেই আমাদের প্রত্যাশা। সেইসাথে স্বল্প সময়ে মানসিক স্বাস্থ্য সংশ্লিষ্ট ব্যাক্তি, প্রতিষ্ঠান, সংগঠন, জনগণ সহ সকলের কাছে নিজেকে এবং নিজের চিন্তাকে পরিচিত করে তোলার সুযোগটিও পাচ্ছেন। আপনার সুন্দর চিন্তাটি সবার মনে সুন্দর একটি স্থান করে নিক সেই কামনা করছি। স্বাগতম জানাচ্ছি আপনাকে ও আপনার মানসিক স্বাস্থ্য বিষয়ক চিন্তাকে – বাংলা ভাষায় প্রথম মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন টিভি ‘মনের খবর টিভিতে’। সুস্থ থাকুন মনেপ্রাণে।

মানসিক স্বাস্থ্য বিষয়ে চিকিৎসকের সরাসরি পরামর্শ পেতে দেখুন: মনের খবর ব্লগ
করোনায় মানসিক স্বাস্থ্য বিষয়ক টেলিসেবা পেতে দেখুন: সার্বক্ষণিক যোগাযোগ
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
করোনায় সচেতনতা বিষয়ক মনের খবর এর ভিডিও বার্তা দেখুন: সুস্থ থাকুন সর্তক থাকুন

1 COMMENT

  1. আমি মোঃ রিয়াজুল হক। একজন সাইকোলজিস্ট ও সাইকোলজিক্যাল কাউন্সেলর। আমি মনোজগৎ সাইকো কাউন্সেলিং সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি।
    আপনাদের মনের খবর টিভি চ্যানেলে সম্পৃক্ত হতে ইচ্ছে পোষণ করছি। আমার বিস্তারিত প্রোফাইলে যুক্ত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here