করোনা আক্রান্ত সাইকিয়াট্রিস্টদের সুস্থতার জন্য দোয়া কামনা

0
25
করোনা আক্রান্ত সাইকিয়াট্রিস্টদের সুস্থতার জন্য দোয়া কামনা
করোনা আক্রান্ত সাইকিয়াট্রিস্টদের সুস্থতার জন্য দোয়া কামনা

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস বাংলাদেশের সাইকিয়াট্রিস্ট পরিবারেরও আঘাত হানতে শুরু করেছে। সম্প্রতি করোনা পজেটিভ হয়েছেন তিন জ্যৈষ্ঠ সাইকিয়াট্রিস্ট অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল আজিজুল ইসলাম, অধ্যাপক ডা. মেজর আব্দুল ওয়াহাব এবং অধ্যাপক ডা. গোপাল শংকর দে।

এর আগে করোনা পজেটিভ হন সাইকিয়াট্রিস্ট অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ। করোনায় এই অধ্যাপকের স্বামী প্রকৌশলী সৈয়দ নসরুল আহসান ইন্তেকাল করেন।

তরুণ সাইকিয়াট্রিস্ট তৈয়বুর রহমান রয়েল সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। তার আগে সস্ত্রীক করোনা আক্রান্ত হন সাইকিয়াট্রিস্ট অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।
আক্রান্ত সকল সাইকিয়াট্রিস্ট ও তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তির কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সাইকিয়াট্রিস্টদের সংগঠন বাংলাদেশ এসোশিয়েসন অব সাইকিয়াট্রিস্ট (বিএপি) এর সভাপতি অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী এবং সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম।

উল্লেখ্য, বিএপি এর সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের জরুরী এম্বুলেন্স সেবা এবং করোনা টেস্টে সহযোগিতা করার উদ্যোগ করছে সংগঠনটি। ঢাকায় অবস্থানরত সদস্যরা জরুরী প্রয়োজনে বিএপি সাধারণ সম্পাদক ডা. তারিকুল আলম এর সাথে যোগাযোগ করে এই সহযোগিতা গ্রহণ করতে পারবেন।

মানসিক স্বাস্থ্য বিষয়ে চিকিৎসকের সরাসরি পরামর্শ পেতে দেখুন: মনের খবর ব্লগ
করোনায় মানসিক স্বাস্থ্য বিষয়ক টেলিসেবা পেতে দেখুন: সার্বক্ষণিক যোগাযোগ
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
করোনায় সচেতনতা বিষয়ক মনের খবর এর ভিডিও বার্তা দেখুন: সুস্থ থাকুন সর্তক থাকুন


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here