করোনায় চিকিৎসাধীন অধ্যাপক ডা. বিপ্লব ও তার স্ত্রীর অবস্থার কিছুটা উন্নতি হয়েছে

0
16

করেনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা মানসিক স্বাস্থ্য বিষয়ক মাসিক ম্যাগাজিন ও অনলাইন পোর্টাল মনের খবর সম্পাদক এবং বঙ্গবন্ধু মেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব ও মনের খবর এর ব্যবস্থাপনা সম্পাদক মাফরুহা খানম সুবর্না এর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।
অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব আজ মঙ্গলবার (২৬ মে) অক্সিজেন ছাড়াই বেশ কিছু সময় শ্বাস প্রশ্বাস নিয়েছেন এবং মাফরুহা খানম সুবর্না এর শারীরিক অবস্থাও বেশ ভালো রয়েছে বলে তাদের পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।
উল্লেখ্য যে, করোনা টেস্টে পজেটিভ হওয়ায় গত ২০ মে থেকে রাজধানীর একটি করোনা বিশেষায়িত হাসপাতালে চিকাৎসাধীন রয়েছেন এই দম্পতি।
গত ১৭ মে করোনা টেস্ট ধরা পরে তাদের। এই দম্পতির দুই সন্তান বাস্তব ও যোগ্য সম্পূর্ণ সুস্থ আছে এবং স্বজনদের কাছে নিরাপদে আছে।
মনের খবর এর মাধ্যমে অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব সকল সহকর্মী, ছাত্র. শিক্ষক, শুভাকাঙ্খী ও স্বজনদের কাছে দোয়া প্রার্থনা করেছেন।
চিকিৎসাধীন অবস্থায় তাদের ব্যক্তিগত মোবাইল বা ফেসবুক মেসেঞ্জারে সরাসরি যোগাযোগ না করার জন্য সকল শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি পুরোপুরি সুস্থ না হওয়া তাদেরকে সরাসরি ফোনকল বা মেসেজ না করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

মানসিক স্বাস্থ্য বিষয়ে চিকিৎসকের সরাসরি পরামর্শ পেতে দেখুন: মনের খবর ব্লগ
করোনায় মানসিক স্বাস্থ্য বিষয়ক টেলিসেবা পেতে দেখুন: সার্বক্ষণিক যোগাযোগ
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো
করোনায় সচেতনতা বিষয়ক মনের খবর এর ভিডিও বার্তা দেখুন: সুস্থ থাকুন সর্তক থাকুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here