নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদের সংবার্ধনা দিয়েছে বীকন পয়েন্ট

0
9

সদ্য পাসকৃত নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদেরকে সংবার্ধনা জানিয়েছে মাদকাসক্তি ও মানসিক রোগ নিরাময় এবং পূর্নবাসন কেন্দ্র বীকন পয়েন্ট।
আজ (২৪ মার্চ) প্রতিষ্ঠানটির গুলশান কার্যালয়ে অভিজ্ঞ ও বিশেষজ্ঞ মনোচিকিৎসকদের উপস্থিতিতে নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদেরকে সংবার্ধনা জানানো হয়।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সাইকিয়াট্রিস এর সভাপতি অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ, কনসালটেন্ট ডা. এস এম আতিকুর রহমান, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক ডা. জিনাত জে লায়লা, সহকারী অধ্যাপক ডা. ফারজানা রহমান দিনা, পটুয়াখালী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. জিল্লুর রহমান খান রতন, সিএমএইচ এর ডা. জেসমিন আক্তার, বীকন পয়েন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (অপারেশন) মো: হানিফ, বীকন পয়েন্টের ভাইস প্রেসিডেন্ট মেডিকেল সার্ভিসেস ডা. মো: নূরুল হক, ডা. শিবলী সাদিক, ডা. ইফতেখার সিদ্দীকি শোভন।
অতিথিরা নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদের সংবার্ধনা জানানোর জন্য বীকন পয়েন্টকে ধন্যবাদ জানান। এধরনের কার্যক্রমের ফলে নতুন সাইকিয়াট্রিস্টরা কাজের প্রতি উৎসাহ এবং অনুপ্রেরণা পাবে বলে মত দেন তারা।
অনুষ্ঠানে অংশগ্রহণকারী নতুন এমডি সাইকিয়াট্রিস্টরাও বীকন পয়েন্টের এমন আয়োজনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। নিজেদের সর্বোচ্চ সক্ষমতা দিয়ে মানসম্পন্ন মানসিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।
সংবার্ধনা অনুষ্ঠানে নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদের মধ্যে ডা. ফাতিমা জোহরা মারিয়া, ডা. নাসির উদ্দিন আহমেদ, ডা. গোলাম মোস্তফা, ডা. এস.এম ইয়াসির আরাফাত, ডা. রাইসুল ইসলাম, ডা. মো. আব্দুল মতিন উপস্থিত ছিলেন।
নবীণ এমডি সাইকিয়াট্রিস্টদেরকে বীকন পয়েন্টের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেলাল হোসেন।
উল্লেখ্য, মাদকাসক্তি ও মানসিক রোগ নিরাময় ও পূর্নবাসন নিয়ে কাজ করছে বীকন পয়েন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here