BACAMH এর সম্মেলন অনুষ্ঠিত

0
14

মনোরোগ বিশেষজ্ঞদের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন ফর চাইল্ড এন্ড এডলোসেন্ট মেন্টাল হেলথ (বিএসিএ-এমএইচ)-এর দুই দিনব্যাপি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১২-১৩ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর ডা. মিলন হলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
দুইদিনের এই সম্মেলনে বেশ কয়েকটি সেশনে বিষয়ভিত্তিক বৈজ্ঞানিক সেমিনার, কর্মশালা ও কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয়। এছাড়া পরিবেশন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
১২ নভেম্বর সম্মেলনের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। বক্তব্য রাখেন বিএসএমএমইউর প্রোভিসি অধ্যাপক ডা. শহীদুল্লাহ মিয়া, সংগঠনের প্রতিষ্ঠা সভাপতি অধ্যাপক ডা. এমএসআই মল্লিক; অধ্যাপক ডা. ঝুনু শামসুন নাহার, অধ্যাপক ডা, গোলাম রব্বানী, অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী , অধ্যাপক ডা. আবদুস সালাম মিয়া, অধ্যাপক ডা. ফারুক আলম এবং সংগঠনের সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন আহমেদ।
উল্লেখ্য, বিএসএমএমইউর মনোরোগ বিদ্যা বিভাগের সাবেক সভাপতি ও প্রথিতযশা চিকিৎসক -মনোবিজ্ঞানী অধ্যাপক ডা. এমএস আই মল্লিক প্রতিষ্ঠিত বাংলাদেশ এসাসিয়েশন ফর চাইল্ড এন্ড এডলোসেন্ট মেন্টাল হেলথ-এর ১১তম বার্ষিক সম্মেলন এটি।

১৩ নভেম্বর সম্মেলনের সমাপনী অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here